রজনীকান্তের ‘২.০’মুক্তির আগেই ‘বাহুবলী ২’-কে টপকে গেল

রজনীকান্তের ‘২.০’মুক্তির আগেই ‘বাহুবলী ২’-কে টপকে গেল

এই বছরটা ভারতীয় সিনেমার স্মরণীয় সময় হয়ে থাকবে। বিশেষ করে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র জগতের জন্য। কারণ এ বছরই ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের দুটি সিনেমা মুক্তি পেতে চলেছে।

তার মধ্যে একটি হলো প্রভাস ও রানা দাগুবাতি অভিনীত ‘বাহুবলী ২’। অন্যটি রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘রোবট ২.০’। বাহুবলী : দ্য কনক্লুশন ২৮ এপ্রিল অর্থাৎ চলতি মাসেই মুক্তি পেতে চলেছে। তবে রজনীর ২.০-র মুক্তি পেতে যাচ্ছে দীপাবলিতে।

ইতিমধ্যেই এই দুই সিনেমা নিয়ে প্রতিযোগীতা শুরু হয়ে গেছে। ছবি মুক্তির আগেই ব্যবসার অঙ্ক নিয়ে ইতিমধ্যেই যুদ্ধ শুরু হয়ে গেছে। আর প্রাথমিক লড়াইয়ে প্রথমরাউন্ড জিতে নিয়েছে রজনীকান্তের ২.০।

মিডিয়া রিপোর্ট বলছে স্যাটেলাইট সত্ত্ব থেকে বাহুবলী-২ ইতিমধ্যে ৮০ কোটি রুপির বিশাল পরিমাণ আর্থ আয় করেছে। কিন্তু বাহুবলীকে টপকে রজনী ম্যাজিকের ফলে ২.০-র স্যাটেলাইট সত্ত্ব থেকে আয়  হয়েছে ১১০ কোটি রুপি। ফলে স্বাভাবিকভাবেই এই রাইন্ডে জিতে গেল ২.০।

উল্লেখ্য, রজনীকান্তের এই ছবিটি ৪০০ কোটি রুপি খরচ করে নির্মাণ করা হয়েছে। নির্মাতাদের বিশ্বাস অন্তত এর দ্বিগুন ব্যবসা করা সম্ভব হবে এই ছবির মাধ্যমে। কারণ এরই মধ্যে তার প্রাথমিক প্রমান পাওয়া গেছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট