সঙ্গীতভুবনে সনু নিগমের সঙ্গে শচীনের অভিষেক নিয়ে হইচই (ভিডিওসহ)

সঙ্গীতভুবনে সনু নিগমের সঙ্গে শচীনের অভিষেক নিয়ে হইচই (ভিডিওসহ)

শচীন টেন্ডুলকার ২২ গজের বাইরেও নানা ক্ষেত্রে নিজের কারিশমা দেখিয়েছেন। এবার সঙ্গীতভুবনে প্রবেশ করেই হইচই ফেলে দিয়েছেন ক্রিকেটের এই লিটল মাস্টার। শচীনের সঙ্গীত ক্যারিয়ার সামনে কোন দিকে গড়াবে সে আলোচনা পরে থাক। কিন্তু অভিষেক গান ‘ক্রিকেট ওয়ালি বিট’ এ নিজের সঙ্গীতপ্রতিভার প্রমাণ বেশ জোরালোভাবেই দিয়েছেন তিনি।

গানটিতে শচীনের সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সনু নিগম। স্বয়ং তিনিই ভারতীয় ক্রিকেট কিংবদন্তীর কণ্ঠের জাদুতে মুগ্ধ।

সনু নিগম বলেন, আমি শচীনের নতুন ইনিংসের সঙ্গে যুক্ত হতে পেরে খুশি। তার গায়কীতে দক্ষতায় আমি খুব অবাক হয়েছি। তাই আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা যখন কাউকে কোন প্রতিভা দেন, সেই প্রতিভার ছোঁয়া অন্যান্য ক্ষেত্রেও লাগে। ও দারুণ গায়ক। আমরা কোনও পিচ কারেক্টর ব্যবহার করিনি ওর গলায়। ও একদম সঠিক সুরে গেয়েছে। ও খুব লাজুক কিন্তু গানের  রেকর্ডিং ও ভিডিও শুটে দারুণ মজা করেছে।

এদিকে, শচীনের ৪৪তম জন্মদিনে অর্থাৎ ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে নতুন তথ্যচিত্র ‘লিটল মাস্টার’।  এতে লিটল মাস্টারের পুরো ক্রিকেট জীবনকে ধরার চেষ্টা করা হয়েছে। শচীন সম্পর্কে এ তথ্য চিত্রে জানা যাবে তার সতীর্থদের মুখ থেকেও।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট