অভিনেতাকে বাড়ি থেকে বের করে দিলেন স্ত্রী!

অভিনেতাকে বাড়ি থেকে বের করে দিলেন স্ত্রী!

দাম্পত্য সমস্যার জেরে বলিউড অভিনেতা দীপক তিজোড়িকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল তার স্ত্রী শিবানীর বিরুদ্ধে। বিয়ের ২০ বছর পর গুরুগ্রামের ফ্ল্যাট থেকে দীপককে বের করে দিয়েছেন শিবানী। পাশাপাশি বিবাহবিচ্ছেদেরও আবেদন করেছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র বলেছেন, ‘বাড়ির মাত্র একটা ঘর দীপককে ব্যবহার করতে দিতেন শিবানী। পরিচারকদের ওপর কড়া নির্দেশ ছিল দীপককে যেন কোনও খাবার না দেওয়া হয়। এমনকী তার ঘরও পরিষ্কার করতে দিতেন না শিবানী।’

একই সঙ্গে ভারতীয় দণ্ডবিধির ১২৫ নম্বর ধারায় দীপকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন শিবানী। তিনি বলেন, ‘আমি নিজের খরচ চালাতে পারছি না। আমার আর আমার মেয়ের খরচ দেওয়ার দায়িত্ব আমার স্বামী দীপকের।’

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, তার বিবাহবহির্ভূত সম্পর্ক আছে এই সন্দেহে দীপকের স্ত্রী তাকে বাড়ি থেকে বের করে দেন। ঘটনার পরই আইনজীবীর সঙ্গে দেখা করেন দীপক। তখনই বিভিন্ন তথ্য সংগ্রহের সময় দীপক জানতে পারেন, তার কুড়ি বছরের বিবাহিতা স্ত্রী শিবানী তাকে বিয়ের আগে তার আগের পক্ষের স্বামীর থেকে বিচ্ছেদই নেননি। এর ফলে দীপকের সঙ্গে শিবানীর বিয়েটি আইনি স্বীকৃতিই পাচ্ছে না।

আপাতত দীপক তার স্ত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা করেছেন। এই মামলার শুনানি চলছে বান্দ্রা পারিবারিক আদালতে। যেহেতু এই বিয়েটিই আইনসম্মত নয়, তাই শিবানীকে কেন ভরণপোষণ দেবেন অভিনেতা-পরিচালক সে প্রশ্নও উঠছে। এছাড়া তাদের মেয়ে সামারা প্রাপ্তবয়স্ক। সেই হিসেবে তারও ভরণপোষণ বাবদ কোনও টাকা পাওয়া উচিত্ নয়।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট