বাগমারা উপজেলায় যুবককে গলা কেটে হত্যার চেষ্টা, আটক ৩

বাগমারা উপজেলায় যুবককে গলা কেটে হত্যার চেষ্টা, আটক ৩

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় তন্ময় কুমার (২২) নামে এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকলে কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তন্ময় কুমার উপজেলার কামারখালি এলাকার সন্তোষ কুমারের ছেলে।

তন্ময় চানাচুর তৈরির কারিগর। তাহেরপুর পৌরসভার জেলেপাড়া এলাকায় তার এক আত্মীয়র বাড়িতে থাকে তন্ময়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার উপর এ হামলার ঘটনা ঘটে। হামলার পর পালিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন তিনজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।

তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহীন দেওয়ান জানান, তাহেরপুর কলেজ মাঠে তন্ময় কুমারের ওপর হামলা চালিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। তাকে হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে পালানোর সময় ধাওয়া করে মথুরাপুর এলাকায় স্থানীয় লোকজন সন্দেহভাজন তিনজনকে আটক করে তাহেরপুর পৌরসভা কার্যালয়ে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ তাদের নাম-ঠিকানা জানায়নি।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট