কেন আমির ক্যাটরিনা-আনুশকার সঙ্গে কাজ করবেন না

কেন আমির ক্যাটরিনা-আনুশকার সঙ্গে কাজ করবেন না

আমির খান মানেই নতুন চমক। বলিউডের নানা রেকর্ড দুমড়েমুচড়ে আবার নতুন করে ইতিহাস লেখা। বর্তমানে তিনি ব্যস্ত নিজের পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে। জুম ইন্ডিয়ার খবরে জানা যায়, এই চলচ্চিত্রে আমিরের বিপরীতে ভাবা হচ্ছিল ক্যাটরিনা অথবা আনুশকাকে। কিন্তু তাঁদের কারো সঙ্গেই কাজ করবেন না বলে জানিয়েছেন আমির।

এখন পর্যন্ত নিশ্চিত হয়নি, কে হবেন ‘থাগস অব হিন্দুস্তান’ কেন্দ্রীয় নারী চরিত্র। তবে গুজব ছিল, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার নাম রয়েছে তালিকার ওপরে। মুশকিল হলো, আমির খান একই অভিনেত্রীর সঙ্গে পুনরায় কাজ করতে নারাজ। অথচ আমির-ক্যাটরিনা অভিনীত ‘ধুম-৩’ এবং আমির-আনুশকা অভিনীত ‘পিকে’—দুটোই বক্স-অফিসে সাফল্য কুড়িয়েছে। কিন্তু গত কয়েক বছরে আমির খান তাঁর সহ-অভিনেত্রীদের সঙ্গে একটির বেশি চলচ্চিত্রে অভিনয় করেননি। এই অবাক করা শর্তের কারণেই ক্যাটরিনা ও আনুশকা ‘থাগস অব হিন্দুস্তান’-এর কেন্দ্রীয় চরিত্র থেকে ছিটকে পড়েছেন।

এ ছাড়া বলিপাড়ায় এমনও গুঞ্জন ছিল যে চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে জন্য ভাবা হচ্ছে বানি কাপুর ও আলিয়া ভাটের নাম। ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকার সাক্ষাৎকারে আমির খান বলেন, ‘ছবির শুটিং শুরু হবে এ বছরের জুন মাসে।’ আর আমিরের নতুন ছবি মানেই যেহেতু আমিরের ভিন্নরূপ, তাই চলচ্চিত্রটিতে নিজেকে কী রূপে দেখা যাবে, তা-ও খোলাসা করেন আমির। তিনি বলেন, ‘এই ছবিতে আমার পালোয়ানের মতো স্বাস্থ্য দেখা যাবে না। লম্বা-চওড়া কাঁধ থাকবে না। আমি একদম রোগাভাবে বড়পর্দায় হাজির হব।’

বিজয় কৃষ্ণ আচার্যের লেখা ও পরিচালনায় ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রটি মুক্তির জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে ২০১৮ সাল পর্যন্ত। আমির খান ছাড়াও এতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

 

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট