টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে পারেন ‘হিটম্যান’ লিন

টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে পারেন ‘হিটম্যান’ লিন

আইপিএলের দশম আসরে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝলক দেখিয়েছিলেন ক্রিস লিন। গুজরাট লায়ন্সের বিপক্ষে তার ৪১ বলে ৯৩ রানের অপ্রতিরোধ্য ইনিংসটি কলকাতাকে ১০ উইকেটে জয় পেতে সহায়তা করে। গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও ব্যাট হাতে নিজেকে জানান দেন লিন। তবে এই ম্যাচে হারের সঙ্গে ফর্মে থাকা লিনের ইনজুরি চিন্তায় ফেলেছে কলকাতাকে।

কাঁধের ইনজুরি নতুন কোনো ঘটনা নয় ক্রিস লিনের জন্য। আইপিএলে কলকাতার হয়ে দ্বিতীয় ম্যাচে ফিল্ডিং করার সময়ে কাঁধে চোট পান তিনি। মুম্বাইয়ের ইন্ডিয়ান্সের বিপক্ষে ক্যাচ নেওয়ার সময় কাঁধে চোট পান লিন।

চোটের কারণে পরবর্তীতে বাম কাঁধে ব্যান্ডেজ বাঁধা অবস্থা দেখা গেছে লিনকে। এক বছর আগেও বাম কাঁধের ইনজুরিতে পড়েছিলেন ডানহাতি এ ব্যাটসম্যান। ২০১৪ সালের কাঁধে অস্ত্রোপচার করা হয়েছিল তার। এর পরের বছরই আবারও সমস্যা দেখা দেয় অস্ট্রেলিয়ান এ তারকার।

গতকাল মুম্বাইয়ের ইনিংসের চতুর্থ ওভারের সময় চোট পান লিন। মিডঅফে জোস বাটলারের একটি ক্যাচ নিতে গিতে চোটে পড়েন তিনি। চোট পাওয়ার পর আর খেলার চেষ্টা করেননি তিনি। পরবর্তী ম্যাচে খেলার জন্য লিন কতটুকু প্রস্তুত তা পরীক্ষার পর জানা যাবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট