ফের মিলন শাকিব-অপুর 

ফের মিলন শাকিব-অপুর 

দীর্ঘদিন পর লোকচক্ষুর অন্তরাল থেকে রেরিয়ে এসে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে লাইভ বোমা ফাটান চিত্রনায়িকা অপু বিশ্বাস। বলেন, ”ঢালিউড সুপারস্টার শাকিব খান আমারই স্বামী। আর আমি তার সন্তানের মা। ” এ সময় তার কোলেই ছিল এই তারকা দম্পতির পুত্র সন্তান। এরপর ‘টক অব দ্য কাট্রি’তে পরিণত হয় শাকিব-অপু ইস্যু।

পরে শাকিব খান সন্তানের দায়িত্ব নিতে চাইলেও অপুর দায়িত্ব নেবেন না বলে জানান। এর কারণ হিসেবে তিনি বলেন, এভাবে লাইভ টিভি অনুষ্ঠানে হাজির হয়ে গোপন কথা প্রকাশ করে অপু আমার সম্মানহানি করেছে। এটা একটা ষড়যন্ত্র বলেও তিনি মন্তব্য করেন।

অতঃপর সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন শাকিব খান। মঙ্গলবার দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে স্ত্রী-সন্তানকে নিয়ে থাকার ইচ্ছা ব্যক্ত করেন। ঢালিউড সুপারস্টার বলেন, ‘গতকাল মেজাজ খুব খারাপ ছিল বলে অনেক কথাই হয়তো বলেছি। কিন্তু এখন উপলব্ধি করছি, যাই ঘটে থাকুক না কেন, এটা আমার সংসার, আমার স্ত্রী, আমার সন্তান। আমাকে ওদের সঙ্গেই থাকতে হবে।

লাইভ অনুষ্ঠানের পর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেনি দাবি করে শাকিব খান আরও বলেন, ‘গতকাল হঠাৎ করেই আমার সন্তানকে টেলিভিশনে তাঁর মায়ের সঙ্গে এভাবে দেখে মাথা ঠিক রাখতে পারিনি। তাঁর প্রতি অভিমান হয়েছিল। তা ছাড়া সন্তানসহ ওকে টেলিভিশনে দেখার পর থেকে আমার কাছে অনেক ফোন আসা শুরু করে। নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।

তিনি আরও বলেন, ‘অপু আমার সন্তানের মা, আমরা একসঙ্গে ছিলাম। খুব ভালোই ছিলাম। তিনদিন আগেও তো একসঙ্গে ঘোরাঘুরি করেছি। আমরা তো ভালোই ছিলাম। ভবিষ্যতেও আমি আমার সন্তানের মাকে নিয়ে ভালোভাবেই থাকব। ’

সোমবার দিনব্যাপী শাকিব খান ও অপু বিশ্বাসের পাশাপাশি আলোচনায় ছিলেন হালের আলোচিত নায়িকা বুবলীও। মঙ্গলবার অপুর সঙ্গে শাকিব খান সংসার ইচ্ছা ব্যক্ত করার পর ঢালিউড সুপারস্টারের এই প্রত্যাবর্তন সম্পর্কে জানতে চাইলে বুবলী বলেন, এটা তার একান্ত ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে আমার নাক গলানোর কোনো প্রশ্নই আসে না।

 

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট