ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

ওমানে সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাই ও মামার মৃত্যু হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে দেশটির মিজুওয়া-মাসকট মহাসড়কের সালালাহ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায়। তারা সম্পর্কে আপন ভা্ই ও মামা।

নিহতরা হলেন–  উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা সাহাবউদ্দিন খলিফার দুই ছেলে মাসুদ আলম (৩২) ও জুয়েল রানা (২৭) এবং তাদের মামা চরমার্টিন এলাকার হায়দার আলী ছেলে মো. জসিম (৩৬)।

তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সল আহাম্মদ রতন জানান, মঙ্গলবার রাতে চার বাংলাদেশীকে বহনকারী একটি প্রাইভেটকার ওমানের মাসকট শহরের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি লরির সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার যাত্রী দু’ভাই মাসুদ ও জুয়েল এবং তাদের মামা জসিম ঘটনাস্থলেই মারা যান। আহত হন প্রাইভেটকারের অপর এক যাত্রী। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহত ওই ব্যক্তির নাম-পরিচয় পাওয়া না গেলেও তার বাড়ি কমলনগর উপজেলায় বলে জানা গেছে।

এদিকে, নিহত মাসুদ ও জুয়েলের চাচা সাকায়েত উল্যাহ জানান, মামা জসিমসহ ওই দুই ভাই ওমানে ইলেট্রিক কাজ করতেন। কাজ শেষে নিজেদের প্রাইভেটকারে করে বাসায় ফেরার পথে তারা দুর্ঘটনায় শিকার হন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ খবর পৌঁছলে বাড়িতে কান্নার রোল পড়ে। পুত্র হারানোর শোকে মূহ্যমান সাহাব উদ্দিন খলিফা। এক সঙ্গে দুই ছেলে ও ভাই হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছেন তার স্ত্রী সায়েদা খাতুন। তাদের শোকে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট