প্রেক্ষাগৃহে বৈশাখ আমেজ! কী বলেন শুভ-ফারিয়া…

প্রেক্ষাগৃহে বৈশাখ আমেজ! কী বলেন শুভ-ফারিয়া…

প্রথমেই যেন একটু স্মৃতিকাতর হলেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। কারণটা শৈশব। ‘আগের দিনের পয়লা বৈশাখ তো অন্য রকম ছিল। বন্ধুদের নিয়ে আড্ডা ঘোরাঘুরি চলত। এখন আর সময়ে কই!’

বললেন শুভ। প্রায় একই উত্তর নুসরাত ফারিয়ার। তাদের হাতেই আজ অন্য ব্যস্ততা, সিনেমা। এ দুই তারকার মন্তব্য নেওয়ার কারণ- আজই (শুক্রবার) তাদের ছবি ‘ধ্যাততেরিকি’ মুক্তি পাচ্ছে।আর এ কারণে ব্যস্ত সময় কাটবে তাদের। বাংলা নববর্ষের প্রথম দিনটি সিনেমা হলে ঘুরে ঘুরে কাটাবেন।

ফারিয়া বললেন, ‘‘এবার আমি ছবি প্রচারণার জন্য সময় খুবই কম পেয়েছি। কলাকাতায় অন্য একটি ছবির কাজ করতে হয়েছে। ঢাকায় ফিরেছি ছবি মুক্তির কয়েকদিন আগে। এসেই আবারও শুটিং। আজ ‘ধ্যাততেরিকি’ প্রেক্ষাগৃহে যাচ্ছে, তাই অন্য কোনও কাজ হাতে রাখিনি। এর মঝেই বৈশাখীর আয়োজনে পরিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার ইচ্ছে আছে।

প্রায় একই অবস্থা শুভর ক্ষেত্রেও। তিনিও ছিলেন কলকাতা। ১২ এপ্রিল দেশে ফিরেই ‘ধ্যাততেরিকির’ প্রচারণা নিয়ে ব্যস্ত তিনি। শুভর ভাষ্য, ‘দশর্করা বছরের প্রথম দিন আমার অভিনীত ছবির সঙ্গে কাটাবেন- এটা ভাবতেই ভালো লাগে। আমার তো মনে হয়, উৎসবের এ দিনে ছবিটি দেখে দর্শকরা বিরক্ত হবেন না।’

এদিকে তিনি আরও জানান, গতকাল শুভ ময়মনসিং এসেছেন। পরিবারিক একটি কারণে তার এ জুরুরি সফর। শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমা ‘ধ্যাততেরিকি’। ছবিতে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান ও নতুন অভিনেত্রী ফারিন। সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি সারাদেশের ৯২টি প্রেক্ষাগৃহে যাচ্ছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট