ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের দল ঘোষণা

ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের দল ঘোষণা

আগামী মাসেই বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে অংশ নিবে স্বাগতিক আয়ারল্যান্ড। এর আগে অবশ্য তারা ইংল্যান্ডের মাটিতে তাঁরা দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

ইতিমধ্যে ইংল্যান্ড সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড (আইসিবি)। ১৪ সদস্যের এই দলে ইনজুরি থেকে ফিরেছেন দুই অলরাউন্ডার কেভিন ও’ব্রায়েন ও পল স্টার্লিং।

আফগানিস্তানের বিপক্ষে গত ওয়ানডে সিরিজে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন ১০৭ ওয়ানডে ও ৫৯টি টি-২০ ম্যাচ খেলা ও’ব্রায়েন। আর ইন্টারকন্টিনেন্টাল কাপে খেলতে গিয়ে আঙ্গুলের ইনজুরি পড়েন ৭৮টি ওয়ানডে ও ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা স্ট্রার্লিং।

এদিকে ও’ব্রায়েন এবং স্টার্লিং ফিরলেও পিঠের ইনজুরিতে স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন পেস বোলার বয়েড র‌্যানকিন। উল্লেখ্য ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৫ এবং ৭ই মে।

আয়ারল্যান্ড স্কোয়াড- উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রি বলব্রিনি, পিটার চেজ, জর্জ ডকরেল, এড জয়সে, টিম মুরতাগ, এন্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাককার্থি, কেভিন ও’ব্রায়েন, নিয়াল ও’ব্রায়েন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থমসন, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়ং।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট