চ্যাম্পিয়নস ট্রফির দল ঘোষণা

চ্যাম্পিয়নস ট্রফির দল ঘোষণা

আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার সকালে মিরপুর শেরে বাংলানগর জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে এই দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সময় আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমনও উপস্থিত ছিলেন।

মিনহাজুল আবেদীন নান্না জানান, আইসিসি ২৫ এপ্রিল পর্যন্ত সময় দিয়েছে। এরই মধ্যে আমাদের দল ঘোষণা করতে হল।

১৫ সদস্য ছাড়াও দলে চারজন স্ট্যান্ডবাই রাখা হয়েছে। সেখানেই জায়গা পেয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। স্ট্যান্ডবাই বাকি তিনজন হলেন- নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফুদ্দিন।

মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘স্ট্যান্ডবাই চারজনের মধ্যে সোহানকে দলের সঙ্গে রাখা হবে। যদি প্রয়োজন হয় উইকেটরক্ষকের রিপ্লেস হিসেবে তাকে খেলানো হবে।’

বাংলাদেশ দল তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, মাশরাফি মুর্তজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাইনুরুল হাসান সোহান, নাসির হোসেন, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফুদ্দিন।

আয়ারল্যান্ড সফরের জন্য ১৮ সদস্যের দল :

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, নুরুল হাসান সোহান, নাসির হোসেন, শুভাশিষ রায়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট