চুম্বন দৃশ্যের জন্য সোনাক্ষীর চুক্তি বাতিল!

চুম্বন দৃশ্যের জন্য সোনাক্ষীর চুক্তি বাতিল!

সোনাক্ষী সিনহা। সালমান খান, অক্ষয় কুমার থেকে শুরু করে বলিউডের শীর্ষ নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

তবে সোনাক্ষীই চলতি সময়ের একমাত্র অভিনেত্রী যাকে নির্মাতারা অনেক বলেও তেমন একটা খোলামেলা পোশাকে পর্দায় আনতে পারেননি। মধ্যে বার বার এ অভিনেত্রী ঘোষণা দিয়েছেন বিকিনিতে তিনি কখনো কাজ করবেন না। নিজের কথা অনুযায়ী করেনওনি।

তবে এবার চুম্বন দৃশ্যের জন্য ছবির চুক্তিই বাতিল করে দিলেন সোনাক্ষী। পরিচালক প্রভুদেবার সঙ্গে এর আগেও কাজ করেছেন এ অভিনেত্রী। খুব ভালো সম্পর্ক তাদের মধ্যে। নতুন একটি ছবিতে মে কাজ করার সব পাকাপাকি হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত চুক্তি বাতিল করেন এ অভিনেত্রী। কারণ চরিত্রের প্রয়োজনে এখানে কয়েকটি চুম্বন দৃশ্যে কাজ করার কথা সোনাক্ষীকে বলেছিলেন প্রভুদেবা।

কিন্তু সোনাক্ষী বলেছেন ‘না’। তিনি চুম্বন দৃশ্যে কাজ করবেন না। আর এ কারণে ছবিই ছেড়ে দিয়েছেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী। এই নিয়ে বেশ আলোচনাও শুরু হয়েছে বলিপাড়ায়। বিষয়টি নিয়ে কয়েক দফা সোনাক্ষীকে প্রশ্ন করা হলেও তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। তবে এ ঘটনার কথা শিকার করে নিয়েছেন নির্মাতা প্রভুদেবা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট