অপুর ফেরার প্রস্তুতি

অপুর ফেরার প্রস্তুতি

অপু বিশ্বাস বড় পর্দা থেকে অনেকটাই দূরে চলে গিয়েছিলেন। সবশেষ বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। তবে ঠিক কী কারণে বড় পর্দা থেকে দূরে সরে গিয়েছিলেন তা এখন অনেক পাঠকেরই জানা।

মূলত শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারে একমাত্র ফুটফুটে পুত্রসন্তান আব্রাহাম খান জয়ের জন্মদানের জন্য ছিল এই বিরতি। তবে এখন সব ঝামেলা শেষ পর্যায়ে রয়েছে। অপুকে ও তার সন্তানকে মেনে নিয়েছেন শাকিব। তাই অপুও কাজে ফিরতে চান।

অপু বিশ্বাস জানান, আমি খুব দ্রুত কাজে ফিরতে চাই। বর্তমানে সেই প্রস্তুতিই নিচ্ছি। দর্শকের কাছ থেকে অনেক দিন দূরে সরে আছি। আর দূরত্ব বাড়াতে চাই না। নিজের ওজন কমিয়ে বাকি থাকা ছবিগুলোর কাজ শেষ করার পাশাপাশি নতুন ছবির কাজেও আমাকে দেখতে পাবেন দর্শক। তবে আপাতত আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, কালাম কায়সারের ‘মা’ ও বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ দিয়েই ফিরবেন তিনি।

উল্লেখ্য, গত ১০ই এপ্রিল একটি স্যাটেলাইট টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সন্তানের বিষয়ে মুখ খোলেন অপু বিশ্বাস। তবে ধারণা করা হচ্ছে অপু বিশ্বাস অভিনীত বাকি থাকা ছবিগুলোর মধ্যে সবার আগে কাজ শেষ হবে ‘রাজনীতি’ ছবির। এ ছবির অল্প কিছু কাজ বাকি রয়েছে বলে জানিয়েছেন পরিচালক। এসব ছবির কাজ খুব দ্রুত শেষ করে নতুন ছবির ঘোষণা দেবেন অপু।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট