প্রেমের গুজবে মুখ খুললেন নার্গিস ফাখরি

প্রেমের গুজবে মুখ খুললেন নার্গিস ফাখরি

পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন মডেল ও বলিউড নায়িকা নার্গিস ফাখরি বলিউডে তেমন নাম কামাতে পারেন নি। যদিও প্রথম ছবিটি ছিল রণবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ ছবিটি। বেশ ব্যবসা সফলও হয় তার অভিষেক ছবি। কিন্তু এরই মাঝে জড়িয়ে যান উদয় চোপড়ার প্রেমে। সেই প্রেম এখন অতীত। শোনা যাচ্ছে, পাকিস্তানি এক অভিনেতার প্রেমে পড়েছেন নার্গিস। তবে সেটি সম্পূর্ণ অস্বীকার করেন অভিনেত্রী।

সূত্রমতে, পাকিস্তানি সেই অভিনেতার নাম ইমরান আব্বাস। অনেকেই হয়ত এই নায়কের নামও শোনেন নি। তাদের উদ্দেশ্যে জানানো হচ্ছে, করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল‍’ ছবিতে আনুশকার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন ইমরান আব্বাস। আর তার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন ‘রকস্টার’ নায়িকা, এমন খবর প্রকাশিত হচ্ছে ভারতীয় গণমাধ্যমে।

শোনা ‌যাচ্ছে, অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নার্গিস এই মুহূর্তে দুবাইতে সময় কাটাচ্ছেন। সেখানেই নাকি ইমরানের সঙ্গে বেশকিছু প্রজেক্টে কাজও করছেন তিনি। এই খবর ছড়িয়েছে ইন্টারনেটের কল্যাণে। নার্গিসের সঙ্গে পাক অভিনেতা ইমরান আব্বাসের একটি ছবি ভাইরাল হয়ে ‌যাওয়ায় তা পৌঁছে যায় সকলের কানে।

তবে এ খবরটা নাকি সত্যি না। ‘মিড-ডে’ কে দেওয়া একটি সাক্ষাৎকারে নার্গিস পুরো বিষয়টিই অস্বীকার করেছেন। প্রথম দিকে ইমরানের ছবি দেখে নার্গিস ফাখরি তাকে চিনতেই পারেননি। এতদিন পর এ বিষয়টি নিয়ে কেন মুখ খুললেন, এই প্রশ্নের জবাবে কিছুটা মজার ছলে নায়িকা বলেন, ‘আসলে আমি ইমরানের অনুভূতিতে আঘাত করতে চাইনি। মিডিয়া ‌যখন এবিষয়টি নিয়ে কথা বলছে তখন হয়ত এ বিষয়ে ইমরানও উৎসাহিত হয়েছিলেন’।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট