কোন রঙটি সবার আগে আপনার চোখে পড়ছে? এবার পড়ুন

কোন রঙটি সবার আগে আপনার চোখে পড়ছে? এবার পড়ুন

 

রঙ কিভাবে আমাদের মনে প্রভাব ফেলে, সেকথা অনেকেরই জানা। বিশেষ বিশেষ রঙ বিশেষ মনোভাবের পরিচয় দেয়। কোন রঙ আপনি ভালোবাসেন, কোন রঙ আপনাকে মানায় এসবের সঙ্গে আপনার মনের যোগ রয়েছে। এই ছবিটি ভালো করে দেখে বলুন তো কোন রঙটি সবার আগে আপনার চোখে পড়ছে? এবার মিলিয়ে নিন আপনার চরিত্র।

নীল: আপনি খুবই ইমোশনাল, স্পর্শকাতর একজন মানুষ। আপনার সৃজনশীলতা খুব বেশি। আপনি এমন স্বপ্ন দেখেন যা আপনাকে কিছু বলতে চায়। আপনি খুবই মাটির মানুষও বটে। জীবনে কোনও নেতিবাচক দিক নেই আপনার। আপনার জীবনে সহজেই স্বপ্ন সত্যি হয়।

হলুদ: আপনি খুব সিরিয়াস চরিত্রের মানুষ। ভীষণই উৎসাহী ও পজিটিভ। জীবনে ভালো দিকটাই আপনি ঠিক খুঁজে নেন। আপনি খুবই বুদ্ধিমান বা বুদ্ধিমতী। জীবনে আপনি যা কিছু পেয়েছেন তার জন্য খুব কষ্ট করেছেন। এতটাই কষ্ট করেছেন যে হয়ত আপনার বয়সের তুলনায় একটি বেশিই। কিন্তু আপনি সবসময় হাসিমুখে থাকেন। আপনার মনের ভিতরে একটা শিশুসুলভ কৌতূহল আছে। যার জন্য আপনাকে সবাই খুব ভালোবাসে।

কালো: আপনি স্বাধীনচেতা স্বভাবের। মনকে শক্ত করে এগিয়ে যাওয়াই আপনার বৈশিষ্ট্য। নিজের উপর আপনার নিয়ন্ত্রণ অনেক বেশি। আপনি বুদ্ধিমান এবং কড়া ধাঁচের মানুষ। কখনই আপনার মনের ভাব অন্যের কাছে প্রকাশ করেন না। আপনার ভিতরের আপনি আপনাকে কন্ট্রোলে রাখে। যে কোনও অবস্থাতেই আপনি সহজেই সিদ্ধান্ত নিতে পারেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট