অজয় দেবগণ নয়, বলিউডের নতুন ‘সিংহম’ সানি

অজয় দেবগণ নয়, বলিউডের নতুন ‘সিংহম’ সানি

হানি সিংহের গান। র‌্যাপ, নাচ। সঙ্গে অজয় দেবগণের ধুঁয়াধার অ্যাকশন আর অসাধারণ কমেডি টাইমিং। আর কী চাই! সৌজন্য ‘সিংহম’। কিন্তু ‘সিংহম’-এর পরবর্তী ছবিতে অজয় দেবগণ থাকছেন না। তাঁর জায়গায় দেখা যাবে সানি দেওলকে। হ্যাঁ, বলিউডে আপাতত এটাই অন্যতম গুঞ্জন। অজয় দেবগণকে সাইড কাটিয়ে বলিউডের নতুন ‘সিংহম’ হচ্ছেন সানি দেওল।

রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহম’-এর দু’টি ছবিতেই অজয় দেবগণকে দেখা গিয়েছিল। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘সিংহম থ্রি’র পরিচালকও নতুন, নায়কও নতুন।

বলিউড হাঙ্গামা’র রিপোর্ট অনুযায়ী, সানি দেওলের ‘সিংহম থ্রি’ পরিচালনা করবেন বলিউডের নতুন পরিচালক কে রবিচন্দ্রন। রিপোর্টে আরও বলা হয়েছে, সানি নাকি নির্মাতাদের হ্যাঁ বলার আগে অজয়ের অনুমতিও নিয়েছিলেন। তবে ছবির নাম হয়তো ‘সিংহম’ রাখা হবে না। তামিল ছবি ‘এসআইথ্রি’র অনুকরণে এই নামই রাখা হতে পারে। তবে বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে কিছু জানা যায়নি।

আপাতত মুক্তির অপেক্ষায় সানি দেওলের নতুন ছবি ‘পোস্টার বয়েজ’। তবে ‘সিংহম’ নিয়েও নাকি খুবই উৎসাহী অভিনেতা।

অজয়ের ‘সিংহম’ থেকে আরও যেটা পাওয়া গিয়েছিল, সেটা হল ‘আতা মাঝি সটকলি’। মানেটা খুব সোজা— মাথাটা আমার খারাপ হয়ে গিয়েছে! অজয় দেবগণের বদলে সানিকে নেওয়ার সিদ্ধান্তে ‘সিংহম’ ফ্যানেরা কিন্তু অনেকেই এই প্রশ্নও করছেন!

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট