রাজশাহী কিংসে মুস্তাফিজুর রহমান

রাজশাহী কিংসে মুস্তাফিজুর রহমান

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর প্লেয়ার্স ড্রাফটে সবচেয়ে ভাগ্যবান রাজশাহী কিংস। লটারিতে আগে সুযোগ পেয়ে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে  তারা।

জাতীয় দল ও আশপাশে থাকা ‘এ’ ও ‘বি’ ক্যাটাগরির বেশির ভাগ খেলোয়াড়কে ধরে রেখে ফ্র্যাঞ্চাইজিগুলো ড্রাফটের উত্তেজনা কমিয়ে দিয়েছে আগেই। তবে শনিবার ঢাকার র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বিপিএলের পঞ্চম আসরের প্লেয়ার্স ড্রাফটে রোমাঞ্চ ছড়ান আইকন ক্রিকেটার থেকে ‘এ প্লাস’ ক্যাটাগরিতে পরিণত হওয়া মুস্তাফিজ। ড্রাফটের শুরুতেই লটারি ভাগ্যে কাটার মাস্টারকে দলে নিয়েছে রাজশাহী।

আসন্ন  বিপিএলের আসরে রাজশাহী কিংসের জার্সি গায়ে মাঠে খেলতে দেখা যাবে ২২ বছর বয়সী এই তরুণ পেসারকে। ‘এ প্লাস’ ক্যাটাগরির খেলোয়াড়দের নির্ধারিত দাম ৪৫ লাখ টাকা। এই টাকায় কাটার মাস্টারকে দলে ভিড়িয়েছে।

আট দলের জন্য আটজন আইকন ক্রিকেটারের নাম ঘোষণা করেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের প্রস্তুতি শুরু করেছিল আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই আট আইকন ক্রিকেটারের একজন ছিলেন মুস্তাফিজুর রহমান। প্রথমবারের মতো আইকনের ট্যাগ লেগেছিল গায়ে। সুযোগ পেয়েছিলেন বরিশাল বুলসে।

প্রথম রাউন্ডে যেসব খেলোয়াড় দল পেলেন:

রাজশাহী কিংস: মোস্তাফিজুর রহমান, জাকির হোসেন।

ঢাকা ডায়নামাইটস: আবু হায়দার রনি, জহুরুল ইসলাম অমি।

খুলনা টাইটান্স: নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ চৌধুরী রাহি।

রংপুর রাইডার্স: শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন অপু।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: আল-আমিন হোসেন, আরাফাত সানি।

চিটাগং ভাইকিংস: সানজামুল ইসলাম, মোঃ আল-আমিন

সুরমা সিক্সার্স সিলেট: আবুল হাসান রাজু, শুভাগত হোম চৌধুরী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট