বলিউডি এই গায়ক-গায়িকারা একটি গানের জন্য কত টাকা নেয় জানেন?

বলিউডি এই গায়ক-গায়িকারা একটি গানের জন্য কত টাকা নেয় জানেন?

বলিউডে গায়ক-গায়িকাদের ছড়াছড়ি। কিন্তু হিন্দি ছবিতে প্লে-ব্যাকের জন্য এঁদের পারিশ্রমিক কত জানেন? একটি গানের জন্য কত টাকা নেয় এই সেলিব্রেটিরা, সেই হিসেব দেখে নিন এক ঝলকে।

Mohit Chauhan

মোহিত চৌহানের গান কার না ভাল লাগে! তাঁর ‘ডুবা ডুবা রহতা হুঁ’ এখনও প্রেমের গানের তালিকায় অন্যতম সেরা। বলিউডের এই শিল্পী একটি গান গাওয়ার জন্য নেন সাত লক্ষ টাকা।

Neha Kakkar

‘মিলে হো তুম হামসে’ গানেই তাঁর পরিচয়। শুধু গান না, তাঁর হাসির জন্যও বলিউডে বিখ্যাত নেহা কক্কর। নেহা একটি গানের জন্য টাকা নেন আট লক্ষ। সর্বোচ্চ আয় করা শিল্পীদের তালিকায় একাদশ নম্বরে নে‌হা।  

Atif Aslam

আতিফ শুধু এক জন স্টার নন। আসলে তিনি রকস্টার। তাঁর গান হাজার হাজার মানুষের মন জয় করেছে। আতিফ একটি গান করার জন্য নয় লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

Sukhwinder Singh

বলিউডের অন্যতম শক্তিশালী কণ্ঠস্বর সুখবিন্দর সিংহের। তাঁর স্কেলে গান গাইতে অনেকেই ডরান। তাঁর একটি গানের চার্জ নয় থেকে দশ লক্ষ টাকা।

Sonu Nigam

বলিউডের অন্যতম সেরা শিল্পী তিনি। ভার্সেটাইল সিঙ্গারের সংজ্ঞা সোনু নিগম। সোনু বলিউডে একটি গানের জন্য নয় থেকে দশ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

Vishal Dadlani

শুধু গায়কই নন। তিনি বলিউডের এক জন বিখ্যাত সঙ্গীত পরিচালকও। এখনও পর্যন্ত প্রায় ৬০টি ছবিতে অন্তত ৩০০ গানের মিউজিক কম্পোজ করেছেন তিনি। নিজে একটি গান গাওয়ার জন্য দশ লক্ষ টাকা পারিশ্রমিক নেন বিশাল দাদলানি।

Sunidhi Chauhan

বলিউডের ‘মেলোডি কুইন’ বলা হয় তাঁকে। সেরা গায়িকাদের তালিকায় অন্যতম জনপ্রিয় সুনিধি চৌহান। বলিউডের সর্বোচ্চ আয় করা শিল্পীদের তালিকায় ষষ্ঠ সুনিধি। একটি গানের বিনিময়ে নিয়ে থাকেন এগারো লক্ষ টাকা।  

Meet Bros

‘মিউজিক ডিরেক্টর ডুও’। গ্বালিয়র থেকে বলিউডে পা রেখে বেশ কিছু অসাধারণ গান উপহার দিয়েছেন তাঁরা। মিট ব্রোস একটি গানের জন্য নেন ১২-১৩ লক্ষ টাকা।

Arijit Singh

অরিজিত সিংহকে নিয়ে আলাদা করে কোনও পরিচয় না দিলেও হবে। বলিউডের এই শিল্পী একটি গানের জন্য পারিশ্রমিক নেন ১৩ লক্ষ টাকা।

Mika Singh

মিকা সিংহ একটি গানের জন্য নেন ১৩ লক্ষ টাকা।

YoYo Honey Singh

বলিউডের অন্যতম জনপ্রিয় শিল্পী। একটি গানের বিনিময়ে হানি সিংহ নেন ১৫ লক্ষ টাকা।

Shreya Ghoshal

তাঁর গলায় যেন মধু মাখানো। বাঙালি শিল্পী বলিউডে দাপিয়ে কাজ করছেন। একটি গানের বিনিময়ে শ্রেয়া ঘোষালের পারিশ্রমিক ১৮-২০ লক্ষ টাকা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট