এই তারকা যুগলদের বয়সের ফারাক কত জানেন?

এই তারকা যুগলদের বয়সের ফারাক কত জানেন?
ভালবাসা যে বয়সের ধার ধারে না, তা বোধ হয় বলিউড সেলেবদের থেকে ভাল আর কেউ বুঝতে পারেননি। এমনও কিছু তারকা দম্পতি আছে, যাঁদের বয়সের বিস্তর ফারাক। এক নজরে দেখে নেওয়া যাক এমনই কিছু বলি সেলেব কাপলদের।
Rajesh Khanna and Dimple
রাজেশ খন্না ও ডিম্পল কপাডিয়া: তখন সদ্য বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেত্রী ডিম্পল কপাডিয়ার। আর সিনে জগতে পা রাখা মাত্র ডিম্পলকে পছন্দ হয়ে যায় সুপারস্টার রাজেশ খন্নার। শীঘ্রই বিয়ের পীড়িতে বসেন দু’জনে। বিয়ের সময় ডিম্পল ১৬ বছরের আর রাজেশ খন্নার বয়স তখন ৩১ বছর।  
Kareena and Saif
করিনা কপূর ও সইফ আলি খান: করিনা ও সইফ দু’জনের বয়সের পার্থক্য ১০ বছর। বলি মহলের গুঞ্জন, যে অমৃতাকে বিয়ের সময় সইফ করিনাকে ‘বেটা’ বলে ডাকতেন।
Shahid and Mira
শাহিদ কপূর ও মীরা রাজপুত: দিন কয়েক আগেই দিল্লির মীরা রাজপুতকে বিয়ে করেন অভিনেতা শাহিদ কপূর। শাহিদ-মীরার বিয়ে নিয়েও কম চর্চা হয়নি বলিউডে। তাঁদের বয়সের ফারাক ১৩ বছর।
Parveen Dusanj and Kabir Bedi
কবির বেদী ও পারভিন দুসঞ্জ: কবির বেদী ও পারভিন দুসঞ্জের বয়সের ফারাক প্রায় ২৮ বছরের। ২০১৬ সালে তাঁরা বিয়ে করেন। এমনকী কবিরের মেয়ে পূজা বেদীর থেকেও ছোট তাঁর বর্তমান স্ত্রী পারভিন।  
Sanjay Dutt and Manyata
সঞ্জয় দত্ত ও মান্যতা দত্ত: আগের দু’টি বিয়ে না টেকার পর তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন সঞ্জয়। বিয়ে করেন মান্যতা দত্তকে। প্রায় ২০ বছরের ব্যবধান সঞ্জয় ও মান্যতার।
Amir Khan and Kiran Rao
আমির খান ও কিরণ রাও: প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণের প্রেমে পড়েন আমির। আর তার পরই মিস্টার পারফেকশনিস্ট বিয়ে করেন কিরণকে। কিরণের থেকে আমির প্রায় আট বছরের বড়।  
Dilip Kumar and Saira Banu
দিলীপ কুমার ও সায়রা বানু: প্রায় ৫০ বছর ধরে বিবাহিত দিলীপ কুমার ও সায়রা বানুর। তাঁদের বয়সের ফারাক প্রায় ২২ বছর।
Ritesh and zenelia
রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা: জেনেলিয়ার তখন টিনেজ আর রীতেশের বয়স ২৫, তখন থেকেই তাঁদের প্রেম। নয় বছরের বয়সের ফারাক দু’জনের। প্রায় দশ বছর ধরে ডেট করার পর ২০১২ সালে বিয়ে করেন রীতেশ ও জেনিলিয়া।
Dharmendra and Hema
ধর্মেন্দ্র ও হেমা মালিনী: শোলের বাসন্তী আর বীরুর মধ্যে বয়সের পার্থক্য প্রায় ১৩ বছরের। তবে এই বিয়েতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে দু’জনকে। ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রীর ঘোর আপত্তি ছিল বিচ্ছেদে।
Farah Khan and Sirish Kunder
ফারহা খান ও শিরীষ কুন্দের: ‘ম্যায় হু না’র সেটে তাঁদের প্রথম দেখা। ফারহা ও শিরীষের বয়সের পার্থক্য আট বছরের। তবে এ ক্ষেত্রে শিরীষ ফারহার থেকে আট বছরের ছোট।
সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট