বারো ক্লাস পর্যন্ত পড়েছেন, অখুশি বাবা-মা তবে নিজে খুশি দীপিকা

বারো ক্লাস পর্যন্ত পড়েছেন, অখুশি বাবা-মা তবে নিজে খুশি দীপিকা

বলিউডের একসময়ের ড্রিমগার্ল হেমা মালিনীর আত্মজীবনী প্রকাশ অনুষ্ঠান ছিল সোমবার। সেখানেই উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোনও। সেই অনুষ্ঠানেই দীপিকাকে উদ্দেশ্য করে হেমা বলেন, পুরনো দিনের ড্রিমগার্ল ছিলেন তিনি।

বর্তমান যুগের স্বপ্নসুন্দরী হলেন দীপিকা পাড়ুকোন। হেমার থেকে এই সম্মান পেয়ে অভিভূত দীপিকা। এরপর সেখানেই দীপিকা মুখ খোলেন তাঁর জীবন, কেরিয়ার, সাফল্য এবং ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। তিনি বলেন, যেকোনও সম্পর্কেই এমন পার্টনার পাওয়া সম্ভব নয়, যিনি তোমার সাফল্যকে, কাজের প্রতি একাগ্রতাকে বুঝবে।

৩১ বছরের অভিনেত্রীর দশ বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে। এতদিন লড়াইয়ের পর দীপিকার প্রতিক্রিয়া দীর্ঘদিন ধরে টিনসেল টাউনে এক নম্বর স্থান ধরে থাকা মোটেই সহজ কথা নয়। আবার ব্যক্তি জীবনে আপনাকে কেউ বুঝবে এমন মানুষ খুঁজে পাওয়া সত্যিই খুব কঠিন। সমস্যা হয় যখন সম্পর্কে থাকা অভিনেতার থেকে অভিনেত্রী বেশি রোজগার করেন। মূলত, পুরো জীবনটাই, এই জায়গায় ভীষণ জটিল।

একজন অভিনেতা বা অভিনেত্রী যখন সাফল্য পান, তখন তিনি কার্যত ক্লাউড নাইনে থাকেন। কিন্তু সেই সময়ই ব্যক্তিগত সম্পর্কগুলোকে খুব ভালভাবে চেনা যায়। দীপিকার নিজের জীবনে সেই ঘটনা ঘটেছে। তাঁর বহু ব্যক্তিগত সম্পর্ক যেমন গাঢ় হয়েছে, তেমন বহু বন্ধু দূরেও চলে গেছেন।

হয়তো সময়ের সঙ্গে সঙ্গে সেটা খারাপ লেগেছে, কিন্তু সময় মানুষকে সবকিছুই ভুলিয়ে দেয়। তবে স্টারডম যেমন এসেছে, তেমন তিনি হারিয়েছেনও অনেক কিছু। কলেজে কখনও যাননি দীপিকা। বারো ক্লাস অবধি পড়ে মডেলিংয়ে ব্যস্ত হয়ে পড়েন দীপিকা। ডিসট্যান্স এডুকেশনের মাধ্যমে পড়ার চেষ্টা করেও অসফল হন তিনি। আর সেই বিষয়টাই ভালভাবে মেনে নেননি তাঁর বাবা-মা। আজও ক্ষোভ রয়েছে তাঁদের মধ্যে সেইজন্যে।

সেইসময় তাঁর সঙ্গে গলা মিলিয়ে হেমা বলেন, আসলে শীর্ষে পৌঁছলে মানুষকে একলা হয়ে যেতে হয়। দীপিকার কথায় আমরা সারাদিনের কাজের পর বাড়ি আসি শুধু ঘুমোতে। তারপর ঘুমের পর আবার সকালে উঠে কাজ। ব্যক্তিগত জীবনটা একেবারেই শূন্য হয়ে তারকাদের। সাধারণ মধ্যবিত্ত পরিবারের মতো তাঁর বাবা-মাও চেয়েছেন মেয়ে বিয়ে করুক। সম্বন্ধ এসেছে, কিন্তু তাঁদের সামঞ্জস্য ছিল না দিপীকার বর্তমান তারকাসুলভ জৌলুসের সঙ্গে। তাই কিছু চূড়ান্ত হয় হয়নি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট