সাইফকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন কারিনা !

সাইফকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন কারিনা !

পতৌদির নবাব সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দুজনেরই দাম্পত্যজীবনের পাঁচ বছর পূর্ণ হয়েছে গেল ১৬ অক্টোবর। ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন এই জুটি। দুজনেই বলিউডের সফল তারকা।

প্রেম করে বিয়ে করেছেন এ তারকা দম্পতি। তাদের ঘরে তৈমুর আলী খান নামে এক পুত্র সন্তানও আছে। কিন্তু তাদের প্রেম কাহিনীর শুরুটাও ছিল সিনেমাটিক। আর শুরুটা হয়েছিল কারিনার পক্ষ থেকে।

তাদের প্রেমকাহিনীর শুরু ‘তশন’ ছবির সেটে। সেখানেই সাইফকে দেখে মুগ্ধ হয়েছিলেন কারিনা।

সাইফকে দেখে কারিনার প্রথম মন্তব্য ছিল, ‘ওহ মাই গড, কী হট!’ শুটিং সেটে কারিনা তার এক বন্ধুকে নাকি এ কথা বলেছিলেন। এরপর তাদের প্রেমকাহিনী তো অনেকেই জানেন।

চুটিয়ে প্রেম করেছেন। পরবর্তীতে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

তবে প্রেমের প্রস্তাব নাকি কারিনার দিক থেকেই আগে দেয়া হয়েছিল। সাধারণত ছেলেরা আগে প্রেমের প্রস্তাব দিলেও সাইফকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন কারিনা।

পরবর্তীতে ভারতের নবাব পরিবারের রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়। বিবাহিত জীবনে এই জুটিকে বলিউডের সুখি দম্পতিদের অন্যতম হিসেবে ধরা হয়। সাইফ আলী খান ও কারিনা কাপুর যখনই বিদেশে বেড়াতে যান নিজেদের পরিচয় দেন মিস্টার অ্যান্ড মিসেস খান বলে।

সাইফ আলী খানকে ঘিরে নারীদের আগ্রহ দেখলে কারিনা নাকি ঈর্ষার চাইতে বেশি খুশি হন। বিষয়টি খুবই উপভোগ করেন কারিনা। বিভিন্ন সময় সংবাদ মাধ্যমেও এ কথা বলেছেন কারিনা কাপুর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট