আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, বাদ হিগুয়েইন

আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, বাদ হিগুয়েইন

আর্জেন্টিনা দলে ফের উপেক্ষিত রইলেন গঞ্জালো হিগুয়েইন। তবে হোর্হে সাম্পাওলি ঘোষিত প্রীতি ম্যাচের দলে জায়গা করে নিয়েছেন সের্জিও আগুয়েরো, মাতিয়াস ক্রানভিতার ও দিয়েগো পেরোত্তি। নভেম্বরের দুটি প্রীতি ম্যাচকে সামনে রেখে শুক্রবার রাতে দল ঘোষণা করে আর্জেন্টিনা।

২০১৮ বিশ্বকাপের আয়োজক দেশ রাশিয়ার বিপক্ষে আগামী ১০ নভেম্বর আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা। চারদিন পর আরেকটি প্রীতি ম্যাচ খেলবেন সাম্পাওলির দল। তবে সেই ম্যাচের প্রতিপক্ষ এখনো নির্ধারিত হয়নি।

বাছাইপর্বের শেষ ম্যাচে ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নেয় আর্জেন্টিনা। ম্যাচটিতে দুর্দান্ত হ্যাটট্রিক করেন লিওনেল মেসি। আসন্ন দুটি প্রস্তুতি ম্যাচের দলে আগুয়েরো ছাড়াও মেসির সঙ্গে ফরোয়ার্ড হিসেবে রয়েছেন পাওলো দিবালা ও মাওরো ইকার্দি।

গত সেপ্টেম্বরে নেদারল্যান্ডসে সড়ক দুর্ঘটনায় পড়ে পাঁজর ভেঙে যায় যায় আগুয়েরোর। যে কারণে অক্টোবরে আর্জেন্টিনার হয়ে বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে খেলতে পারেননি এই ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড। ইনজুরি কাটিয়ে সুস্থ হয়ে ফেরার পথে থাকায় প্রীতি ম্যাচের দলে আগুয়েরোকে জায়গা দেন আর্জেন্টিনা কোচ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট