এবার কোচের সাথে দ্বন্দ্বে জড়ালেন নেইমার

এবার কোচের সাথে দ্বন্দ্বে জড়ালেন নেইমার

 

সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্বের আগুনটা এখনও ধিকিধিকি জ্বলছে, তারমধ্যেই আবারও বিতর্কে জড়ালেন নেইমার। এবার কোচের সঙ্গে দ্বন্দ্বে জড়ানোর খবর। অনুশীলনের সময় কোচ উনাই এমেরির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন ব্রাজিলের ওয়ান্ডার বয়।

ঘটনা চ্যাম্পিয়ন্স লিগে আন্ডারলেখটের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনের সময়কার। দলের অনুশীলন শেষ হলেও তা চালিয়ে যেতে চেয়েছিলেন নেইমার। সেটা আবার রিজার্ভ বেঞ্চের নির্দিষ্ট কিছু খেলোয়াড়দের নিয়ে।

কিন্তু নেইমারের এমন কাজ পছন্দ হয়নি কোচের। তাই ব্রাজিল তারকার অনুরোধ স্পষ্টভাবে ফিরিয়ে দেন এমেরি।

ফরাসি পত্রিকা এল’ইকুপে জানাচ্ছে, অনুশীলন ছেড়ে যাওয়ার সময় এমেরি এবং সতীর্থদের সামনে সজোরে বলে কিক মেরে দেয়ালে লাগিয়ে গজরাতে গজরাতে মাঠ ছাড়েন নেইমার।

ফ্রান্স জুড়ে জল্পনা চলছে, এই ভুল বোঝাবুঝির ফলে সৃষ্ট সমস্যা রোববার প্যারিস ডার্বিতে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচে প্রভাব ফেলবে।

গত ১৮ সেপ্টেম্বর লিওঁর বিপক্ষে পেনাল্টি এবং ফ্রি-কিক নেওয়াকে কেন্দ্র করে নেইমার-কাভানির দ্বন্দ্ব গড়ায় বহুদূর। ড্রেসিংরুমেও তারা তর্কাতর্কি করেন। অল্পের জন্য যা গড়ায়নি হাতাহাতিতে! পরে ক্লাব প্রেসিডেন্ট ও কোচের হস্তক্ষেপে দুজনের ‘ইগো যুদ্ধ’ আপাতত চাপা দেওয়া গেলেও পুরোপুরি থামানো যায়নি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট