সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেলের সুটকেসের তালা ভেঙে তল্লাশি, ক্ষোভ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেলের সুটকেসের তালা ভেঙে তল্লাশি, ক্ষোভ

যুক্তরাষ্ট্র থেকে দেশে পৌঁছাতে না পৌঁছাতেই অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়তে হয়েছে দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজকে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর কেউ একজন তাকে না জানিয়েই তার সুটকেসের তালা ভেঙে তল্লাশি চালায়। তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজস্ব ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন সোহেল তাজ।

সেখানে তিনি লিখেছেন, ‘ঢাকা বিমানবন্দরে কেউ একজন আমার সুটকেসের তালা ভেঙেছে এবং আমার অনুমতি ছাড়াই সেখানে তল্লাশি চালিয়েছে। সুটকেসে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। আমি ২২ অক্টোবর, ২০১৭ যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরেছি এবং ফিরেই আমার সুটকেসটা খোলা অবস্থায় পেলাম। আমার নাম স্পষ্টভাবে সুটকেসের নেমট্যাগে লেখা ছিল।’

download

স্ট্যাটাসের সঙ্গে তালা ভাঙা সুটকেসের ছবিও যোগ করেছেন তিনি।

প্রসঙ্গত, তাজউদ্দীন আহমদের সবচেয়ে ছোট ছেলে সোহেল তাজ ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি। কিন্তু একই বছরের ৩১ মে মন্ত্রিসভা থেকে সোহেল তাজ পদত্যাগ করেন। এরপর ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন তিনি।

মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর সোহেল তাজের আবারও মন্ত্রিসভা এবং দলের গুরুত্বপূর্ণ পদে ফিরে আসা নিয়ে বিভিন্ন সময়ে নানা ধরনের গুঞ্জন শোনা গেছে। তবে সেগুলো শেষ পর্যন্ত আর বাস্তব হয়নি।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক