সৈয়দ আশরাফের স্ত্রী আর নেই

সৈয়দ আশরাফের স্ত্রী আর নেই

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলাম আর নেই (ইন্নানিল্লাহি…রাজিউন)। লন্ডনের ইউসিএলএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রবিবার রাত ৩টার (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টা) দিকে তিনি মারা যান।

সৈয়দ আশরাফের মামাতো ভাই মইনুজ্জামান অপু মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।। মৃত্যুকালে শীলা ইসলামের বয়স হয়েছিল ৫৭ বছর।

এর আগে গতকাল রবিবার সামাজিক যোগাযোগের মাধ্যমে শীলা ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লেও তা সঠিক নয় বলে জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। এ বিষয়ে তিনি বলেন, তার অবস্থা ক্রিটিক্যাল। তবে মারা যাওয়ার খবর সঠিক নয়।

পরে আমাদের সময়ের পক্ষ থেকে সৈয়দ আশরাফের পরিবারে খোঁজ নিয়ে জানা গেছে, আইসিইউয়ের কোমায় রাখা হয়েছে চিকিৎসাধীন শীলা ইসলামকে। স্ত্রীর আরোগ্যে দেশেবাসীর কাছে জনপ্রশাসনমন্ত্রী দোয়া চেয়েছেন বলে জানায় তার পারিবারিক সূত্রগুলো।

উল্লেখ্য, ক্যান্সারে আক্রান্ত শীলা ইসলামের পরিবারের সদস্যরা দীর্ঘদিন লন্ডনে বসবাস করছেন। এর আগে গত এপ্রিলে জার্মানির একটি হাসপাতালে তাকে ক্যান্সারের চিকিৎসা দেওয়া হয়।

মৃত্যুর সময় পাশে ছিলেন সৈয়দ আশরাফ ও কন্যা রীমা আশরাফসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুর সময়ে তার পাশে ছিলেন স্বামী সৈয়দ আশরাফুল ইসলাম, দেবর শাফায়েতুল ইসলাম ও জা। শীলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক