কন্যা সন্তানের মা হলেন এশা

কন্যা সন্তানের মা হলেন এশা

বলিউড অভিনেত্রী এশা দেওল মা হয়েছেন। সোমবার সকালে হিন্দুজা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সন্তান এবং মা দুজনেই এখন সুস্থ রয়েছেন।

বাবা হওয়ার খুশিতে নিজের অনুভূতিও ভালো করে প্রকাশ করতে পারছেন না ভরত তখতানি। তিনি বলেন, ঠিক কতটা খুশি, তা বলে প্রকাশ করতে পারব না। যখন আমার সন্তান হাসছে, তখন মনে হচ্ছে একেবারে আমার মতো দেখতে হয়েছে।

গর্ভবতী থাকার সময়ে ভক্তদের উদ্দেশ্যে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন ‘ধুম’ ছবির এই নায়িকা। ভক্তরাও তাকে শুভকামনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

স্কুলে পড়ার সময় থেকেই বন্ধুত্ব ছিল এশা দেওল ও ভরত তখতানির। পরবর্তীতে ‘টেল মি’ ছবির শুটিংয়ে এশার সঙ্গে তখতানির সম্পর্কটা ঘনিষ্ঠতায় রূপ নেয়।

বেশ কিছুদিন প্রেম করার পর ব্যবসায়ী ভরত তখতানিকে ২০১২ সালের ২৯ জুন বিয়ে করেন হেমা মালিনি কন্যা এশা দেওল। চলতি বছরের এপ্রিলে অন্তঃসত্ত্বা হবার সুখবর সবাইকে জানান এশা।

এদিকে এশার মা হওয়ার খবরে আনন্দের বন্যা বইছে হেমা মালিনী ও ধর্মেন্দ্র পরিবারে। তবে দাদু-দিদা হওয়া ধর্মেন্দ্র-হেমার কাছে নতুন নয়।

২০১৫-এর জুন মাসে তাদের ছোট মেয়ে অহনা পুত্রসন্তানের জন্ম দেন। এশা দেওল ধর্মেন্দ্র ও হেমা মালিনির বড় মেয়ে। এবার এশার সন্তানকে নিয়ে আনন্দে মেতেছেন ধর্মেন্দ্র পরিবার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট