জন্মদিনে প্রভাস ভক্তদের স্পেশাল রিটার্ন গিফট উপহার

জন্মদিনে প্রভাস ভক্তদের স্পেশাল রিটার্ন গিফট উপহার

‘ইয়ং রেবেল’খ্যাত তেলেগু অভিনেতা প্রভাস। তবে বাহুবলি সিনেমার মাধ্যমে বেশ জনপ্রিয়তা পান তিনি। ২৩ অক্টোবর এ অভিনেতার জন্মদিন। ১৯৭৯ সালের এই দিনে জন্মগ্রহণ করেন এ অভিনেতা।

জন্মদিন উপলক্ষে প্রিয় অভিনেতাকে নানা রকম শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন ভক্তরা। এ অভিনেতার পরবর্তী সিনেমার সাহো। এর নির্মাতারাও বিশেষ এই দিনটিতে প্রকাশ করেছেন সিনেমাটিতে প্রভাসের লুক। এতে দেখা যায়, বেশ স্টাইলিশ পোশাক পরে আছেন প্রভাস এবং তার মুখ স্কার্ফ দিয়ে অর্ধেক ঢাকা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের জন্য সেটি প্রকাশ করেন প্রভাস। ক্যাপশনে তিনি লিখেছেন: ‘শুভেচ্ছা ও ভালোবাসার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। শুধুমাত্র আপনাদের জন্য সাহো’র এক ঝলক।’

এতে প্রভাসের সঙ্গে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রভাসকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ অভিনেত্রী লেখেন: ‘তিনি খুবই দয়ালু একজন ব্যক্তি। আমার দেখা সবচেয়ে ভালো মানুষ। তিনি সবার ভালোবাসা পাবেন এতে অবাক হওয়ার কিছু নেই। শুভ জন্মদিন প্রভাস।’

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও রয়েছেন নীল নিতীন মুকেশ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট