নওয়াজ়উদ্দিনের সঙ্গে সহবাস প্রসঙ্গে যা বললেন নিহারীকা

নওয়াজ়উদ্দিনের সঙ্গে সহবাস প্রসঙ্গে যা বললেন নিহারীকা

 

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও নিহারীকা সিং বায়োগ্রাফিতে নিজের লাভ লাইফ নিয়ে বলেছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। জানিয়েছেন, অভিনেত্রী নিহারীকা সিংয়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। এনেছেন সহবাসের প্রসঙ্গ। এনিয়ে মুখ খুললেন নিহারীকা। নওয়াজ়কে আক্রমণ করলেন তিনি। বললেন, বই বিক্রির জন্য তাঁর সম্পর্কে এসব বলছে নওয়াজ়।

আজ নওয়াজ়ের বায়োগ্রাফি ইন অর্ডিনারি লাইফ প্রকাশিত হওয়ার কথা। তার আগে একটি ওয়েবসাইটে  অভিনেতার লাভ লাইফের কিছু অংশ সামনে আনা হয়। সেখানে নওয়াজউদ্দিন লিখেছেন, তাঁর সঙ্গে নিহারীকার সম্পর্ক ছিল। তাঁরা সহবাস করেছিলেন। মেয়েদের সঙ্গে তিনি উদ্দেশ্য নিয়ে মিশতেন। প্রয়োজনে সম্পর্ক রাখতেন। অন্য সময় তাঁদের ফোনও রিসিভ করতেন না। এই তথ্য সামনে আসার পর হইচই পড়ে যায়। সংবাদের শিরোনাম দখল করে নেয় এখবর।

নওয়াজ়উদ্দিনের বই

নওয়াজ়উদ্দিনের বই

এবিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন নিহারীকা। নওয়াজ়উদ্দিনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল, তা স্বীকার করে নিয়ে  বলেন, “মিস লাভলি ছবির শুটিংয়ের সময় আমার সঙ্গে নওয়াজ়উদ্দিনের সম্পর্ক গড়ে ওঠে। সেটা ২০০৯ সাল। কয়েকমাসের সম্পর্ক ছিল। এখনও তা নিয়ে বাড়িয়ে বাড়িয়ে অনেক কথা বলছে। নিজের বই বিক্রির জন্য সম্পর্ককে এভাবে সামনে এনেছে। একজন মেয়ের সম্মান নিয়ে ছেলেখেলা করছে। ও বইয়ে কী লিখেছে সেবিষয়ে আমি কিছু জানি না। নওয়াজ়ের এমন ব্যবহারের জন্যই সম্পর্ক ছাড়তে বাধ্য হয়েছি। আমি বরাবর মেনে এসেছি ও একজন অসাধারণ অভিনেতা। কিন্তু, সেই অভিনয় দক্ষতা পরদাতেই সীমাবদ্ধ। বাস্তবে নয়। আমি আশা করি, জীবনে নিশ্চয় ভালো কিছু করবে নওয়াজ়।”

প্রসঙ্গত, নওয়াজ়উদ্দিন বইয়ে লিখেছেন, প্রথমবার নিহারীকার বাড়ি গিয়ে বেডরুমে টেনে নিয়ে গিয়েছিলেন। সেসময় অন্য একজনের সঙ্গেও সম্পর্ক ছিল। পরে তা জানতে পারেন নিহারীকা। পরে নিহারীকা ব্রেক আপ করে নেয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট