আমি জানি আমি কে : সানি

আমি জানি আমি কে : সানি

সানি লিয়ন কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন সানি লিয়ন। তাঁর বিজ্ঞাপনের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছিল। সে বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। বললেন, তিনি নিজেকে জানেন। তিনি কে, কেমন জীবন এনিয়ে বেশ ওয়াকিবহাল।

এর আগেও কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল সানিকে। পড়েছিলেন আক্রমণের মুখে। তবে সেসব নিয়ে তিনি আদৌ চিন্তিত নন, জানিয়েছিলেন তখন। এবারও শোনা গেল সেই এক সুর। বললেন, সেলেবদের আক্রমণ করা সহজ। সেটাই করা হচ্ছে। তিনি বাজে কথা মোটেও পছন্দ করেন না। যার জন্য নিজে দায়ি নন, সেবিষয়ে অপবাদ পেলে খারাপ লাগে। কন্ডোমের বিতর্ক নিয়ে তিনি চিন্তিত নন। কারণ তিনি জানেন, নিজেকে। চেনেন নিজেকে।

গতমাসে নবরাত্রি উপলক্ষে একটি কন্ডোমের বিজ্ঞাপনের ব্যানার টাঙানো হয়েছিল গুজরাতে।  সেখানে সানির বোল্ড ছবির পাশে লেখা ছিল, “এই নবরাত্রিতে খেলুন, তবে ভালোবেসে।” আর এতেই আপত্তি তোলে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্সের। সংগঠনের বক্তব্য ছিল, কন্ডোম বিক্রির স্বার্থে দেশের ধর্ম-সংস্কৃতি নিয়ে ছেলেখেলা করা হচ্ছে। সানির মতো তারকা টাকার জন্য এমন বিজ্ঞাপন করছেন। তিনি টাকার জন্য ধর্ম-সংস্কৃতিকেও বিকৃত করতে পারেন। অবিলম্বে এই বিজ্ঞাপন নিষিদ্ধ করা হোক।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট