ফের পর্দায় শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ জুটি!

ফের পর্দায় শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ জুটি!

সর্ষে খেত মানে আজও ‘রাজ-সিমরন’ নস্টালজিয়া।  ‘দিলওয়ালে দুলহনিয়া’ নিয়ে যাওয়ার সময় হলে আজও যেন মনের মধ্যে কিছু কিছু হতে থাকে। পর্দায় শাহরুখ-কাজল মানেই অন্য রসায়ন। মাঝে রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ তেমন প্রশংসা পায়নি বটে, তবে যতবারই পর্দায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে সিটি অবশ্যই পড়েছে। বলিউডের এই সবথেকে রোমান্টিক জুটিকেই পর্দায় ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। শোনা গিয়েছে এমনই খবর।

শাহরুখ বরাবরই করণের ‘ব্লু আইড বয়’। আর কাজল সবচেয়ে প্রিয় বান্ধবী। এই বন্ধুত্বেই কিছুদিন আগে চিড় ধরেছিল। অজয় দেবগণের ‘শিবায়’ ছবির মুক্তির সময়। যা মুক্তি পায় করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সঙ্গে। ছবি মুক্তির আগেই অজয় টুইট করেছিলেন, টাকা দিয়ে নিজের ছবির পক্ষে এবং ‘শিবায়’-এর বিপক্ষে প্রচার করাচ্ছেন করণ। আর এর জন্য ব্যবহার করছেন কামাল আর খানের মতো সমালোচককে। স্বামী ও ২৫ বছরের সবচেয়ে ভাল বন্ধুর মধ্যে স্বামীর পক্ষই বেছে নিয়েছিলেন কাজল। ফল যা হওয়ার তাই হয়েছিল। ভেঙে যায় কাজল-করণের বহু বছরের সম্পর্ক। জোড়া লাগতেও বেশি সময় লাগেনি। রাগ কমতেই প্যাচ আপের কথা ইনস্টাগ্রামে ঘোষণা করেছিলেন স্বয়ং করণ। কিছুদিন আগে আবার ‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফিও দেন এসআরকে। তাতেই দুধের স্বাদ ঘোলে মিটিয়েছিলেন সিনেপ্রেমীরা।

কিন্তু এবার নাকি তাঁদের সবচেয়ে প্রিয় জুটি সত্যিই পর্দায় ফিরতে চলেছে। আরও একবার মাল্টিস্টারার ছবি তৈরি করতে চলেছেন করণ জোহর। শাহরুখ-কাজল জুটির পাশাপাশি রণবীর-আলিয়া জুটিকে একসঙ্গে দেখার সুযোগও পেতে চলেছেন দর্শকরা। আপাতত পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ নিয়েই ব্যস্ত পরিচালক-প্রযোজক। তা শেষ হলেই শুরু হবে এই নতুন ছবির কাজ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট