ঋতুপর্ণার ফ্যান শুভ

ঋতুপর্ণার ফ্যান শুভ

এক সময়ের জনপ্রিয় নায়ক আলমগীর এখন পরিচালক। ‘একটি সিনেমার গল্প’ নামে সিনেমা নির্মাণ করছেন তিনি। শুটিং প্রায় শেষও করে ফেলেছেন সিনেমাটির। বর্তমানে চলছে ডাবিংয়ের কাজ। এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। সেই শুভ নাকি এক সময় ঋতুপর্ণার দারুণ ফ্যান ছিলেন।

এ বিষয়ে শুভ বলেন, এই প্রথমবারের মতো ঋতুপর্ণার সঙ্গে কাজ করেছি। তিনি অনেক সিনিয়র শিল্পী। বলতে পারেন আমি এক সময় উনার ফ্যান ছিলাম। উনি যখন বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন তখন আমি সিনেমা হলের দর্শক মাত্র। কিন্তু উনার সঙ্গে কাজ করতে গিয়ে কখনো মনে হয়নি আমি নতুন শিল্পী। কারণ তিনি অনেক আপন করে নিয়েছেন।

শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে শুভ বলেন, ‘কয়েকদিন আগে সারাদেশেই বৃষ্টি হচ্ছিল তখন আমরা বান্দরবানে শুটিং করেছি। বলতে গেলে বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে কাজটি আমরা শেষ করেছি। সেখানে আমরা একটি পুরো গান এবং দুটি গানের অংশ শুটিং করেছি। দেখা গেছে, আমরা পুরো ইউনিট রেডি, বৃষ্টি থামার পর একটি শট দিলাম, আবার বৃষ্টি শুরু হওয়ার পর নিরাপদে আশ্রয় নিলাম। কিন্তু আমরা ভাগ্যবান কারণ ১০ মিনিটের বেশি বৃষ্টি থাকেনি, সুন্দরভাবেই ছবির কাজ শেষ করতে পেরেছি।’

উল্লেখ্য, ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত, বাংলাদেশের চম্পা, আরেফিন শুভ এবং আলমগীর নিজে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট