নেইমারকেও টপকে গেলেন হ্যারিকেন

নেইমারকেও টপকে গেলেন হ্যারিকেন

দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে ফুটবল বিশ্বের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন টটেনহ্যাম হটস্পারের ইংলিশ স্ট্রাইকার হ্যারিকেন। তাকে কিনতে হলে রেকর্ড পরিমাণ ২৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে বলে মন্তব্য করেছেন খোদ রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ।

চলতি মৌসুমে ১২ ম্যাচ থেকে ১৩ গোল করেছেন হ্যারিকেন। যে কারণেই গ্যারেথ বেল ও লুকা মদ্রিচের পথ ধরে স্পেনের দিকেই পাড়ি জমাবে বলে গুজব উঠে তার। তবে ২০১৩ সালে তৎকালীন রেকর্ড গড়া ১০০ মিলিয়ন ইউরোতে বেলকে দলে ভেড়ানো পেরেজ এবার একটু চিন্তিত। এমনকি স্পার্শদের সভাপতি ডেনিয়েল লেভির সঙ্গে তার বিষয়ে কথা বলতেই ইতস্তত বোধ করছেন পেরেজ।

এ প্রসঙ্গে তিনি জানান, হ্যারিকেন অসাধারণ একজন খেলোয়াড়। তাছাড়া সে এখনও বয়সে তরুণ। তাই নিজেকে আরও সামর্থ্যবান করার জন্য অনেক সময় পাবে।

পরবর্তী দল বদলের জানালা খুলতে খুলতে তার দক্ষতা যদি ধরে রাখতে পারে, তাহলে দল বদলের বাজারে ২২২ মিলিয়ন ছাড়িয়ে যাবে। যে অর্থের বিনিময়ে গত আগস্টে বার্সেলোনা থেকে নেইমারকে ছিনিয়ে নিয়েছিল পিএসজি।

স্প্যানিশ রেডিও ক্যানডেনা কোপকে দেয়া সাক্ষাৎকারে পেরেজ বলেন, ‘আমি তার দল বদল নিয়ে কথা বলিনি। কারণ আমি যদি জিজ্ঞেস করি তাহলে তার মুল্য ২৫০ মিলিয়ন ইউরোও চেয়ে বসতে পারে। এমনিতে টটেনহ্যামের সঙ্গে আমাদের দারুন সখ্যতা রয়েছে। তাদের কাছ থেকে আমরা বেল ও মদ্রিচকে দলে টেনেছি। লেভি সব সময় আমাকে বলেন, কখন আমরা ইউরোপীয় কাপ জয় করব। তাই এটি নিয়ে আমরা বন্ধুত্বের ইতি ঘটাতে চাইনা।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট