সেন্সর ছাড়পত্র ডায়েল রহমানের পেয়েছে ‘হৈমন্তী’

সেন্সর ছাড়পত্র ডায়েল রহমানের পেয়েছে ‘হৈমন্তী’

বাংলাদেশে এসে পশ্চিমবঙ্গের অনেক অভিনেতা-অভিনেত্রীরা এখন কাজ করছেন। ভারতের স্টার জলসার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিথি বসু।

গত বছরের শেষদিকে তিনি কলকাতা থেকে ঢাকায় এসে ‘হৈমন্তী’ নামের একটি ছবিতে কাজ শুরু করেন। ছবিটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে গতকাল জানান ছবির পরিচালক ডায়েল রহমান।

তিনি বলেন, ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়াতে আমি অনেক আনন্দিত। এ ছবির মোট দৈর্ঘ্য ১ ঘণ্টা ৪১ মিনিট।

22687684_1418812061568804_7689710871661086314_n

ছবিটি আরো আগে মুক্তি দেয়ার ইচ্ছে ছিল। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়নি। রবীন্দ্রনাথের ‘হৈমন্তী’ গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করেছি। এখন একটু সময় হাতে নিয়ে ছবিটি সামনে ভালো কোনো তারিখে মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে। আশা করি, বাংলাদেশের দর্শক ছবিটি উপভোগ করবেন। রাইসা ফিল্মের প্রযোজনায় এ ছবির চিত্রনাট্য করেছেন ডায়েল রহমান। ছবিতে আরো সকাল রাজ, কাজী উজ্জ্বল, দীপক,আবদুল রহমান কাদিরিসহ আরো অনেকে। পরিচালক খুব দ্রুত ছবিটি মুক্তি দিয়ে নতুন আরেকটি ছবির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন। শিহাব রিপনের সংগীত পরিচালনায় এ ছবিতে তিনটি গান থাকছে।

প্রসঙ্গত, তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর বিপরীতে ‘মহাগুরু’, তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন। এবারই প্রথম তার ছবি বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে হৈমন্তী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তিথি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট