নেইমারকে নিয়ে অখুশি পিএসজি সতীর্থরা

নেইমারকে নিয়ে অখুশি পিএসজি সতীর্থরা

বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর থেকে বিতর্ক পিছু ছাড়ছে না নেইমারের। বেশ টানা-হেছড়া সহ্য করেই ক্যাম্প ন্যু থেকে প্যারিসে যান ব্রাজিলিয়ান সেনসেশন। পিএসজিতে যোগ দেওয়ার দেড় মাসের মাথায় এডিসন কাভানির সঙ্গে পেনাল্টি যুদ্ধে নামেন নেইমার। এরপর কোচ উনাই এমরির সঙ্গে বেয়াদবি করেন সাবেক বার্সা তারকা। সবশেষ খবর, ক্লাব থেকে নেইমারের বাড়তি সুবিধা মানতে পারছেন না সতীর্থরা। এ নিয়ে পিএসজি ড্রেসিংরুমেও চলছে নানা টানাপোড়ন।

ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন জানিয়েছে, পিএসজিতে নেইমারের জন্যই দুজন ব্যক্তিগত ফিজিওথেরাপিস্ট রয়েছেন। যারা শুধু এই ব্রাজিলিয়ান তারকারই দেখভাল করেন। বিশেষ সুবিধার মধ্যে আরও রয়েছে, আর্থিক সুবিধা। নিজের পছন্দমতো ব্র্যান্ড বাছাই করে ব্যবহার। এছাড়া আগামী মৌসুমে নেইমারের বিশেষ সুবিধা বাড়বে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট ৫ বছরের চুক্তিতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। সেজন্য বার্সাকে ২২২ মিলিয়ন ইউরো বাই-আউট ক্লজ পরিশোধ করতে হয় ফরাসি ক্লাবকে। ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। বার্সার হয়ে একশর বেশি গোল করেন নেইমার। ক্যাম্প ন্যু’তে থাকাকালে দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়নস লিগসহ মোট আটটি শিরোপা ছুঁয়ে দেখেন নেইমার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট