জোট সরকারের আমলে এই এই দেশে উন্নয়ন হয় নাই

জোট সরকারের আমলে এই এই দেশে উন্নয়ন হয় নাই

 

শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন দলের সবচেয়ে বড় শক্তিশালী সংগঠন হচ্ছে ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ। আওয়ামী লীগ একটি বড় সংগঠন সে কারনেই আওয়ামী দলকে শক্তিশালী করার জন্য কমিটি গুলিকে গুরুত্ব দেয়া হচ্ছে। জোট সরকারের আমলে এই এই দেশে উন্নয়ন হয় নাই, মানুষ হত্যা, আওয়ামী লীগ নেতা কর্মীদের উপর দমন পীড়ন এবং জঙ্গি সন্ত্রাসবাদের আমদানি করা হয়েছে।

তিনি শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার প্রতাপ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভৈরবপাশা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মো: শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সাহেল আহম্মেদ সালেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইউনুস লস্কর, বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মোস্তফা কামাল ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী ও ফয়েজ আহম্মেদ বক্তব্য রাখেন।

এর পূর্বে মন্ত্রী প্রতাপ দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য ৫১ লাখ টাকা ব্যায়ে হোষ্টেল ভবনের ২য় তলার নির্মানের ভিত্তিফলক স্থাপন করেন।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক