এবার আরশি খানের উপর চটলেন সালমান

এবার আরশি খানের উপর চটলেন সালমান

বিগ বস প্রতিযোগী আরশি খানের ওপর মারাত্মক চটলেন সালমান খান, কারণ তারকাকে বিরক্ত করেছিলেন এই বিগ বস প্রতিযোগী। জানা গিয়েছে, শনিবারের পর্বে সালমান বিগ বস সদস্যদের তিনজন সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগীর নাম বলতে বলেন।

তাদের বলা হয় একজন হিট, একজন সুপারহিট এবং আর একজন ব্লকবাস্টার প্রতিযোগী বাছতে। বিগ বসের সদস্যরা আকাশ অনিল ডাডলানিকে সবচেয়ে জনপ্রিয়, আরশি খানকে দ্বিতীয় জনপ্রিয় এবং ঢিনচাক পূজাকে তৃতীয় জনপ্রিয় প্রতিযোগী হিসেবে বাছাই করেন।

এরপর সালমান প্রতিযোগীদের সামনে জনপ্রিয়তার বিচারে সেরা কারা, সেই তালিকা প্রকাশ করেন। সালমানের প্রকাশ করা তালিকায় এক নম্বরে আসেন হিনা খান, শিল্পা সিন্দে হন সুপারহিট এবং আকাশ হিট। স্বাভাবিকভাবেই তালিকায় নিজের নাম সবচেয়ে প্রথমে শুনে খুশি হন হিনা। আকাশও খুশি ছিলেন, কারণ তিনি মোটামুটি ভাল জায়গায় রয়েছেন।

প্রসঙ্গত, গতকালের পর্বে ‘গোলমাল এইগেন’ ছবির সদস্যরা এসেছিলেন। সেখানে অজয় দেবগন এবং ছবির সদস্যদের অন্যরা যখন শুভেচ্ছা জানিয়েছেন, তখন নিজের মতো নিজে কথা বলতে ব্যস্ত ছিলেন আরশি। সেটা দেখে মারাত্মক বিরক্ত হন সালমান। তিনি কেন এভাবে তখন কথা বলে যাচ্ছিলেন, জানতে চাওয়া হলে, আরশি বলেন, তার শরীর ভাল নেই। তখন কিছুটা রেগে গিয়েই সালমান তাকে বলেন, শরীর ভাল না থাকলে গিয়ে শুয়ে পড়তে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট