আবারও মেসি-সুয়ারেজ-নেইমার  একসঙ্গে 

আবারও মেসি-সুয়ারেজ-নেইমার  একসঙ্গে 

বার্সেলোনার দুর্দান্ত আক্রমণ ত্রয়ীর একজন ছিলেন নেইমার। সময়ের সেরা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে প্রতিপক্ষ শিবিরের আতঙ্ক হয়ে উঠেছিলেন ব্রাজিলিয়ান এ তারকা।

তবে চলতি মৌসুমের শুরুতে রেকর্ড ট্রান্সফারে কাতালান ক্লাবটি ছাড়েন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোতে ফরাসি চ্যাম্পিয়ন ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেন নেইমার। ফলে ক্যাম্প ন্যুয়ের বিশ্বের সবচেয়ে শক্তিশালী আক্রমন ত্রয়ী ভেঙ্গে যায়।

বার্সার আক্রমনভাগে ‘এমএসএন’ ত্রয়ীর ভাঙ্গন সৃষ্টি হলেও ব্যক্তিগত সম্পর্ক মেসি ও সুয়ারেজের সঙ্গে আগের মতোই আছে নেইমারের। তাইতো প্রিয় সতীর্থদের দেখতে হৃদয়ের টানে আবারও স্পেনে ছুটে এসেছেন নেইমার।

Así eran nuestros dias, yo contando las noticias 🤣😂 @leomessi @luissuarez9 me alegro verlos hermanos

A post shared by Nj 🇧🇷 👻 neymarjr (@neymarjr) on

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে   ছবি পোস্ট করেন নেইমার। সেখানে মেসি, সুয়ারেজ সহ বার্সার অন্য খেলোয়াড়দের একই ফ্রেমে দেখা যায়।

ইনস্টাগ্রামে দেওয়া ছবির ক্যাপশনে নেইমার জানান, ‘ওইগুলো দারুণ দিন ছিল। মেসি ও সুয়ারেজের সঙ্গে তথ্য আদান প্রদান হয়েছিল। তোমাদের দেখতে পাওয়াটা দারুণ ছিল ভাইয়েরা।’

বর্তমানে ফরাসি ক্লাব পিএসজির মূল তারকা নেইমার। কাভানির সঙ্গে তার দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে লিগ ও চ্যাম্পিয়নস লিগে দারুণ কিছুর প্রত্যাশায় রয়েছে দলটির ভক্তরা। লিগ ওয়ানে সম্প্রতি লাল কার্ড দেখায় নিষেধাজ্ঞা পেয়েছেন নেইমার। আর এ ফাঁকেই প্রাক্তন ক্লাব সতীর্থ মেসি-সুয়ারেজদের সঙ্গে দেখা করতে ছুটে আসেন নেইমার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট