ভিক্টোরিয়ার এই ‘সিক্রেট’ মডেলদের বার্ষিক আয় কত জানেন!

ভিক্টোরিয়ার এই ‘সিক্রেট’ মডেলদের বার্ষিক আয় কত জানেন!

এক নজরে দেখে নিন র‌্যাম্পে কাঁপিয়ে এক বছরে কত অর্থ উপার্জন করেছেন ভিক্টোরিয়া’স সিক্রেটের মডেলরা—

Adriana Lima

৩৫ বছর বয়সী ব্রাজিলীয় মডেল আদ্রিয়ানা লিমা বহু বছর ধরে ভিক্টোরিয়া’স সিক্রেটের সঙ্গে কাজ করছেন। এই মুহূর্তে তিনি র্যা ম্প কাঁপানোর জন্য প্রায় ৬৭ কোটি টাকা পাচ্ছেন। তাঁকেই ভিক্টোরিয়া’স সিক্রেটের পক্ষ থেকে সব থেকে বেশি টাকা দেওয়া হয়। 

 Kendall Jenne

কসমেটিক ব্র্যান্ড ‘এস্টি লওডার’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর কেন্ডেল জেনার এই মুহূর্তে ভিক্টোরিয়া’স সিক্রেটের সেকেন্ড হায়েস্ট পেড মডেল। তাঁর বার্ষিক রোজগার প্রায় ৬৩ কোটি ৬৭ লক্ষ টাকা।  

Gigi Hadid

মার্কিন সুপার মডেল গিগি হাদিদ ২০১৫ সালের ডিসেম্বরে প্রথম ভিক্টোরিয়া’স সিক্রেটের হয়ে র্যা ম্পে হাঁটেন। পারিশ্রমিকের ভিত্তিতে তিনি রয়েছে তৃতীয় স্থানে। সিক্রেট তাঁকে দিচ্ছে৫৭ কোটি ৩০ লক্ষ টাকা।  

Liu Wen

চিনা সুপার মডেল লিউ ওয়েনের স্থান ঠিক এর পরেই। তিনিই প্রথম এশীয় মডেল যিনি ভিক্টোরিয়া’স সিক্রেটের মডেল হলেন। তাঁকে এই সংস্থা দিচ্ছে বার্ষিক ৪৪ কোটি ৫৭ লক্ষ টাকা।

Alessandra Ambrosio

২০০৭ সালের মে মাসে ভিক্টোরিয়া’স সিক্রেটের সুন্দরী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন আলসান্ড্রা অ্যাম্ব্রোসিও।র্যা ম্পে হাঁটার জন্য তাঁর সঙ্গে ভিক্টোরিয়া’স সিক্রেটের বার্ষিক চুক্তির পরিমাণ প্রায় ৩২ কোটি টাকার।  

Joan Smalls

২০১১ সাল থেকে ভিক্টোরিয়া’স সিক্রেটের হয়ে র্যা ম্পে হাটছেন রিকান স্মলস। ডেইলি মেল সূত্রে খবর এ জন্য তাঁকে বার্ষিক ২৮ কোটি ৬৫ লক্ষ টাকা করে দেওয়া হয়

Lily Aldridge

৩১ বছর বয়সী লিলি আলদ্রিজ ভিক্টোরিয়া’স সিক্রেটের হয়ে র্যা ম্প মাতানোর জন্য পাচ্ছেন ২৫ কোটি ৪৭ লক্ষ টাকা।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট