রাতে মাঠে নামবে মেসির বার্সা ও নেইমারের পিএসজি

রাতে মাঠে নামবে মেসির বার্সা ও নেইমারের পিএসজি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ রাতে বেশ কয়েকটি তারকায় ঠাসা ক্লাবের ম্যাচ রয়েছে। এই তালিকায় রয়েছে মেসির বার্সেলোনা ও নেইমারের পিএসজি।

রয়েছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের খেলাও।

সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় একটা ৪৫ মিনিটে। রোমা-চেলসির খেলাটি সনি সিক্স, অলিম্পিয়াকস-বার্সেলোনার খেলাটি সনি টেন-১, ম্যানচেস্টার ইউনাইটেড-বেনফিকা খেলাটি সনি-২, পিএসজি-অ্যান্ডারলেক্ট খেলাটি সনি-৩, অ্যাটলেটিকো-ক্যারাবাগ খেলাটি সনি লাইভ ও স্পোর্টিং-জুভেন্টাসের খেলাটি দেখাবে সনি ইএসপিএন।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে টানা তিন ম্যাচ জিতে আগেই পথটা পরিষ্কার রেখেছিল বার্সেলোনা। ৯ পয়েন্ট নিয়ে ডি গ্রুপের শীর্ষে থাকা বার্সেলোনা আজ জিতলেই নকআউট পর্ব নিশ্চিত করবে। অবশ্য জুভেন্টাস-স্পোর্টিং ম্যাচ ড্র অথবা জুভেন্টাস জিতলে কেবল কাতালানরা নকআউট পর্বে খেলতে পারবে। না হলে আরও একটা ম্যাচের অপেক্ষায় থাকতে হবে মেসিদের।

এদিকে আজ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নামছে অ্যাটলেটিকো মাদ্রিদও। নকআউট পর্বে খেলতে হলে আজ আজারবাইজানের ক্লাব ক্যারাবাগের বিপক্ষে জিততেই হবে।

সি গ্রুপে চেলসি আজ মুখোমুখি হচ্ছে ইতালিয়ান ক্লাব রোমার। ৭ পয়েন্ট নিয়ে এই গ্রুপে শীর্ষে আছে চেলসি। ৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রোমা এবং ২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অ্যাটলেটিকো।

বি গ্রুপে আজ নকআউট পর্ব নিশ্চিত করতে পারে পিএসজিও। নেইমাররা আজ বেলজিয়ান ক্লাব অ্যান্ডারলেক্টের মুখোমুখি হচ্ছে। ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। এই গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে থাকা বায়ার্ন আজ স্কটিশ ক্লাব সেলটিকের মুখোমুখি হচ্ছে। এছাড়াও এ গ্রুপে ম্যানইউ-বেনফিকা ও ব্যাসেল-সিএসকেএ মস্কো মুখোমুখি হচ্ছে। এ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানইউ। ব্যাসেল ৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ও মস্কো আছে ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট