একাধিক নারীসঙ্গ ও ক্ষোভ, অবশেষে আত্মজীবনী তুলে নিলেন নওয়াজ

একাধিক নারীসঙ্গ ও ক্ষোভ, অবশেষে আত্মজীবনী তুলে নিলেন নওয়াজ

বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’ অনলাইনে প্রকাশিত হওয়ার ছয় দিনের মাথায় তা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন লেখক নিজেই।

প্রকাশ হওয়ার পর থেকেই বিতর্ক চলছিল। আপাত দৃষ্টিতে নিপাট ভদ্র মানুষটি সম্পর্কে ধারণা যেন পাল্টে দিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকির আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’।

একজীবনে এতগুলো নারীসঙ্গ, নাম করে করে গার্লফ্রেন্ডদের সঙ্গে ঘনিষ্ঠতা, নানান সব ঘটনা আরও অনেককিছুই তাঁর আত্মজীবনীতে লিখেছেন নওয়াজ।

তবে তিনি যতটা না বলেছেন, ‘অ্যান অর্ডিনারি লাইফ’ নিয়ে আরও অনেক বেশি কিছু বলেছেন নওয়াজের সব ‘এক্স’রা। নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যা লেখা হয়েছে তাতে মিথ্যে, আর বই বিক্রির জন্যই সাজানো গল্প বলে মন্তব্য করেছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং।

আর শুক্রবার আরও একধাপ এগিয়ে নওয়াজের ‘অ্যান অর্ডিনারি লাইফ’-এর নতুন নাম ‘এক্সট্রাঅর্ডিনারি লাইস’ দিয়েছেন তাঁর প্রথম গার্লফ্রেন্ড সুনীতা রাজওয়ার। তিনি সোজা সাপটা জানিয়েছেন, আপাত দৃষ্টিতে নওয়াজ নিজেকে খারাপ বললেও, তাঁর লিখন কৌশলে নিজের দোষগুলো অন্যের ঘাড়ে চাপিয়েছেন।

এছাড়া, সুনীতার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়া যে কারণ নওয়াজ দেখিয়েছেন, সে প্রসঙ্গে সুনীতার বক্তব্য, নওয়াজের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ ছিল তাঁর নিচু মানসিকতা।

আর প্রাক্তনদের একের পর এক অভিযোগের জেরে জেরবার নওয়াজ শেষমেশ নিজের আত্মজীবনীটাই বাজার থেকে তুলে নিলেন পাশাপাশি বইয়ের লেখা যাঁদের সেন্টিমেন্টে আঘাত করেছে তাঁদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন নওয়াজ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট