আরও বোল্ড অবতারে পর্দায় ফিরছেন নিয়া

আরও বোল্ড অবতারে পর্দায় ফিরছেন নিয়া

শেষ তাঁকে দেখা গিয়েছিল জনপ্রিয় রিয়্যালটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নিয়ার এ বারের ফেরা যেমন-তেমন করে নয়। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েবসিরিজ বিক্রম ভট্টের ‘টুইস্টেড’-এর দ্বিতীয় ভাগে

Nia

শেষ তাঁকে দেখা গিয়েছিল জনপ্রিয় রিয়্যালটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ। একদা এশিয়ার তৃতীয় সেক্সিয়েস্ট মহিলা নিয়া শর্মা ফের ফিরছেন পর্দায়। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নিয়ার এ বারের ফেরা যেমন-তেমন করে নয়। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েবসিরিজ বিক্রম ভট্টের ‘টুইস্টেড’-এর দ্বিতীয় ভাগে আরও বোল্ড অবতারে ফিরছেন অভিনেত্রী।  

Nia

জনপ্রিয় টিভি সেলিব্রিটিদের মধ্যে অন্যতম সেরা তিনি। অন্তত সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং দেখলেই তার আঁচ পাওয়া যায়। ‘খতরো কে খিলাড়ি’তে প্রতিযোগী হয়েই নজর কেড়েছিলেন নিয়া শর্মা।  

Nia

কিছুদিন আগে নিয়া শর্মাকে এশিয়ার তৃতীয় সেক্সিয়েস্ট মহিলার তকমা দিয়েছিল একটি সংস্থা। ওই সংস্থার পরিসংখ্যানে ক্যাটরিনা ও আলিয়া ভট্টকেও পিছনে ফেলে দিয়েছিলেন নিয়া।

Nia

শেষ বার ‘খতরো কে খিলাড়ি ৮’-এ দেখা গিয়েছিল নিয়াকে। এছাড়াও ‘জামাই রাজা’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি।

Nia

সোশ্যাল মিডিয়াতেও নিয়ার জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর বোল্ড ছবির জন্য বরাবরই নেটিজেনদের ‘হার্টথ্রব’ নিয়া। অভিনেত্রী নিজেও সে কথা জানেন।

Nia

কয়েকদিন আগে মলদ্বীপে বেড়াতে গিয়ে ভক্তদের জন্য এই ছবিগুলি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামেই ছবি পোস্ট করে এ বার নিজের কামব্যাকের কথাও জানিয়েছেন নিয়া। নিজেই জানিয়েছেন ওয়েবসিরিজে ফিরছেন তিনি। 

Nia

বিক্রম ভট্টের ওয়েবসিরিজ ‘টুইস্টেড’-এর দ্বিতীয় পর্বে পর্দায় ফিরছেন নিয়া। সিক্যুয়েলের শুটিংও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ওয়েব সিরিজে আরও বোল্ড অবতারে ফিরছেন নিয়া।  

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট