‘বাহুবলী’র সেটে শুট হবে শাকিব-ববির ‘নোলক’

‘বাহুবলী’র সেটে শুট হবে শাকিব-ববির ‘নোলক’

নামী তারকারা যেখানে অপেক্ষা করেন অভিজ্ঞ প্রবীণ কোন পরিচালকের ছবির প্রস্তাবের। সেখানে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব চান নতুনদের থেকে কাজের প্রস্তাব। শাকিব মনে করেন নতুনদের কাছেই ভবিষ্যৎ। তারাই চলচ্চিত্রের সাফল্যের প্রবাহ আনবেন। তাই নিজের স্বপ্নকে পূরণ করতে গিয়ে নবীন পরিচালক রাশেদ রাহা ও নতুন প্রযোজনা প্রতিষ্ঠানের মালিক সাকিব সালিমের হাত ধরলেন শাকিব খান।

এদিকে গতকাল রাজধানীর একটি অভিজাত হোটেলে হয়ে গেল ‘নোলক’ ছবির মহরত। মহরত অনুষ্ঠানে এসে কেক কাটেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, ববি, চিত্রপরিচালক কাজী হায়াৎ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে।

মহরতে শাকিব খান বলেন, স্বপ্নের চলচ্চিত্র পুরো দেশের কাছে দ্রুত পৌঁছানোর চেষ্টা করবো। নতুন ফ্যাশন থাকবে এখানে। যদিও এটি পারিবারিক এবং একইসঙ্গে গ্রামীণ সমাজ, সংস্কৃতি এবং ঐতিহ্যকে প্রতিনিধিত্ব করে।

জানা যায়, ভারতের রামুজি ফিল্ম সিটিতে তৈরি ‘বাহুবলী’ ছবির সেটে শ্যুটিং হবে বাংলাদেশের ছবি ‘নোলক’ এর।

পরিচালক রাশেদ রাহা বলেন, আমরা আগামী সপ্তাহেই ছবির শুটিং শুরু করব। ভারতে আমরা শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি দর্শকদের কথা দিচ্ছি একেবারেই ভিন্ন লুকে, নতুন ধরনের চরিত্র নিয়ে পর্দায় হাজির হবেন শাকিব খান ও ববি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট