সবকিছু ঠিকঠাক, চট্টগ্রামে ফিরছেন মোস্তাফিজ

সবকিছু ঠিকঠাক, চট্টগ্রামে ফিরছেন মোস্তাফিজ

চোটের কারণে লম্বা সময় বাইরে থেকে গত বছর ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে দলে ফিরেছিলেন মোস্তাফিজুর রহমান। এরপর বেশ কয়েকটি সিরিজ ও টুর্নামেন্ট খেলে দক্ষিণ আফ্রিকা সফরে যান এই পেসার; কিন্তু চোট তার পিছু ছাড়েনি। প্রোটিয়াদের মাটিতে দুটি টেস্ট খেললেও সীমিত ওভারের একটি ম্যাচও খেলতে পারেননি চোটের কারণে। তাই দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফিরতে হয় তাকে। পুরোপুরি সেরে না ওঠায় বিপিএলে এখনো মাঠে নামতে পারেননি রাজশাহী কিংসের এই ‘রাজা’। তবে আশার কথা হচ্ছে, দেশসেরা এই পেসারকে বিপিএলের চট্টগ্রাম পর্বে মাঠে দেখা যেতে পারে।

আগামীকাল থেকে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হবে। চলবে ২৯ নভেম্বর পর্যন্ত। চট্টগ্রাম পর্বে মোস্তাফিজের খেলা প্রসঙ্গে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘চোট থেকে দ্রুতই সেরে উঠছেন মোস্তাফিজ। আমরা আশাবাদী বিপিএলের চট্টগ্রাম পর্বে মাঠে নামতে পারেন তিনি। কয়েক দিন আমাদের পর্যবেক্ষণে ছিলেন মোস্তাফিজ। আশার কথা দ্রুতই চোট থেকে সেরে উঠছেন তিনি। বাকি দু-তিন দিনে পুরোপুরি ফিট হয়ে উঠবেন তরুণ এই পেসার। তাই চট্টগ্রাম পর্ব থেকে তিনি মাঠে নামতে পারবেন বলে আমার বিশ্বাস।’

১৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকা সিরিজে প্রথম ওয়ানডের আগের দিন অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে চোট পেয়ে দেশে ফেরেন সাতক্ষীরা এক্সপ্রেস। অ্যাংকেলের চোট সারাতে এখন পুনর্বাসনপ্রক্রিয়ার মধ্যে আছেন তিনি। অনুশীলনের সময় তার পা মচকে যায়। পরে পা ফুলে যায়, ব্যথাও ছিল। এরপর ঢাকায় ফিরে কয়েকদিন বিশ্রামে থেকেই রিহ্যাবে যেতে হয় তাকে। এখন তিনি অনেকটাই সেরে উঠেছেন। রাজশাহী কিংসের হয়ে সিলেট পর্বের পর ঢাকা পর্বেও মাঠে নামা হয়নি এই কাটার মাস্টারের। এবার চট্টগ্রাম পর্বে ভক্তদের সেই আশা পূরণ হতে যাচ্ছে। আর তিনি মাঠে নামলে চট্টগ্রামে হয়ত তারই রাজত্ব চলবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট