কে এই ‘সুন্দরী’ পুলিশ?

কে এই ‘সুন্দরী’ পুলিশ?

ভারতের পাঞ্জাব পুলিশের সুন্দরী কর্মকর্তা। কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তরুণীর ছবি বেশ আলোচনা তৈরি করেছে। কেউ কেউ খুঁজে বেড়াচ্ছেন পাঞ্জাব পুলিশে কে এই সুন্দরী তরুণী?

জানা গেছে, অভিনেত্রী কায়নাত অরোরা তার ‘জগ্গা জিউনদাই’ ছবিতে পাঞ্জাব পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। সেখানে তার চরিত্রে নাম ‘হরলীন মান’। ইতোমধ্যে শুটিংয়ের সেই ছবিই ভাইরাল হয়েছে অনলাইন দুনিয়ায়।

#comingtolifesoon #kainaatarora As #harleenmaan @jeetkalsi9 @mikasingh presents #jaggajiyuandae makeup : @rajus_makeup

A post shared by Kainaat Arora ( Babyjaan ) (@ikainaatarora) on

কেউ কেউ এই ছবি ফেসবুকে শেয়ার করে ক্যাপশন লিখছেন, এই সুন্দরী পুলিশ কর্মকর্তার হাতে গ্রেফতার হতে চান। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কায়নাতের ছবি বেশ আলোচনা ছড়িয়েছে। বিষয়টি নিযে বেশ বিব্রতকর অবস্থায় রয়েছেন অভিনেত্রী কায়নাত।

তিনি বলেন, ছবিগুলো অনলাইনে ছড়িয়ে পড়ায় বেশ বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে। অনেকেই নানা রকম ক্যাপশনে ফেসবুকে ঝড় তুলছেন। আবার কেউ কেউ আজেবাজে মন্তব্য করছেন। বিষয়টি উপভোগ করছি, আবার বিব্রতও হচ্ছি।

Jagga jiunda e @mikasingh @ikainaatarora @kaptanlaadi_rdk @millindgaba

A post shared by Daljeet Kalsi (@daljeetkalsi9) on

জানা গেছে, শুটিংয়ের কিছু ছবি কায়নাত নিজেই ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন। সেখান থেকেই অনলাইনে ভাইরাল হয় ছবিগুলো।

তবে সিনেমা মুক্তির আগেই সবার এই আগ্রহ দেখে পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান অবশ্য দারুণ খুশি। তারা মনে করছেন কায়নাতকে দেখতে হলমুখী হবেন দর্শক। সব কিছু ঠিকমতো এগুলে আগামী এপ্রিলে সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

First day with beautiful @ikainaatarora "jagga jiunda e" ….. waheguru.

A post shared by Daljeet Kalsi (@daljeetkalsi9) on

অভিনেত্রী কায়নাত আরও বলেন, যারা সোশ্যাল মিডিয়ায় আমার এই লুক পছন্দ করছেন। তারা নিশ্চয় সিনেমা দেখতে হলে যাবেন। এটা আমার বিশ্বাস।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট