জায়েদ খানকে নিয়ে পরীমনির স্ট্যাটাস

জায়েদ খানকে নিয়ে পরীমনির স্ট্যাটাস

ঢালিউড পাড়ার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। নিজের সাবলীল অভিনয়ের গুণে বর্তমানে ঢালিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। এরই মধ্যে তার বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে এবং ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

আগামী ১৫ ডিসেম্বর চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী পরিচালিত তার ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান। আর নায়ক জায়েদ খানকে নিয়ে পরীমনি তার নিজস্ব ফেসবুক পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে পরীমনি তার ফেসবুক স্ট্যাটাসে ‘অন্তর জ্বালা’ ছবি, অভিনেতা জায়েদ খান ও ছবিটির পরিচালক মালেক আফসারীকে নিয়ে ১২২ শব্দের একটি স্ট্যাটাস দিয়েছেন।

সঙ্গে অভিনেতা জায়েদ খানের একটি ছবি পোস্ট করেন। অবশ্য স্ট্যাটাসের কিছু অংশ অগোছালো মনে হয়। তবে জায়েদ খান ও মালেক আফসারীর প্রতি ইতিবাচক মনোভাবের বিষয়টি বোঝা গেছে স্পষ্ট।

স্ট্যাটাসে পরীমনি যা লিখেছেন নিচে হুবহু তা তুলে ধরা হলো- ‘ছবির এই মানুষটাকে কেউ চেনেন? আমি বলছি কেউ চেনেন না। তিনি একজন অভিনেতা, একজন হিরো। এখন হয়তো ভাবছেন এখানে নতুন কি বললাম! নতুন হলো এই যে, অভিনেতা-হিরো সব তার নতুন পরিচয়। যা আসলেই আগে কোনদিন ছিলো না তার। আর না আপনারা তাকে এই সম্বোধনে ডেকেছেন। কিন্তু তিনি এখানে একজন অভিনেতা পরিপক্ক অভিনেতা..#জায়েদ_খান। ছবির নাম #অন্তর_জ্বালা। এই লেখার প্রমান পাবেন ১৫ ডিসেম্বর, হলে গিয়ে। আমি দেখেছি এই ছবিতে তার নিজেকে প্রমান করার সাধনা পরিশ্রম আর পুরোটা সময় জুড়ে কাজের প্রতি মনোযোগ আর ভালোবাসা। ছবির পরিচালক স্যার মালেক আফসারি।’

স্ট্যাটাসে পরী আরও লিখেছেন, ‘তার পরিচালিত অনেক সুপার হিট সিনেমার মাঝে অন্যতম সিনেমা #এই_ঘর_এই_সংসার যেন সব কালেই নতুন।’

একজন পরিচালকের সঠিক গাইড লাইন সত্যি যে একজন শিল্পীকে নতুনভাবে সৃষ্টি করে অন্তর জ্বালা তার আর একটি উদাহরণ হবে বলেও উল্লেখ করেন তিনি।

15114545832-5a16e8849489d

বেশ কয়েকবার ‘অন্তর জ্বালা’ ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি। আসন্ন বিজয় দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর ছবিটি মুক্তি দেয়ার কথা রয়েছে।

‘অন্তর জ্বালা’ ছবিতে নায়ক মান্নার অন্ধ ভক্তের কাহিনি তুলে ধরা হয়েছে। অন্ধ ভক্তের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

ছবিতে আরও অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি, বড়দা মিঠু, চিকন আলী প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট