সরকারি সব গুমের সঙ্গে জড়িত : রিজভী

সরকারি সব গুমের সঙ্গে জড়িত : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দেশে যত গুমের ঘটনা ঘটছে তার সবগুলোর সঙ্গেই সরকার জড়িত। বৃহস্পতিবার সংসদ অধিবেশনে শেখ হাসিনা বলেছেন, গুম হয়ে আবার ফিরেও আসে।

তার মানে বিরুদ্ধে গেলেই গুম করা হয়। স্বার্থের হিসাব মিললে ফিরে আসার সুযোগ দেয়। আর স্বার্থের হিসাব না মিললে চিরতরে গুম হয়ে যায়, যেমন এম ইলিয়াস আলী। আমরা প্রতিশোধে বিশ্বাসী নই। তবে একদিন না একদিন আইনের অধীনে এসব অপরাধের বিচার হবে। তিনি আরও বলেন, গরিব-দুঃখী মানুষের পকেট কেটে সরকারের পছন্দের কিছু লোকের পকেট ভারী করার জন্যই বিদ্যুতের দাম বৃদ্ধি করা হয়েছে।

বিদ্যুতের দাম বাড়িয়ে সরকার জনগণের শেষ অধিকারটুকুও কেড়ে নিয়েছে।

গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এ অভিযোগ করেন রিজভী। বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোট এ কর্মসূচি পালন করে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী আহমেদ বলেন, ব্যাংক, শেয়ারবাজার শেষ, এখন মানুষের শেষ সম্বলটুকু কেড়ে নিতে চান। দেশকে ধ্বংস করার জন্য একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছেন। আপনারা নৈরাজ্য সৃষ্টি করলে জনগণও নৈরাজ্য সৃষ্টি করবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট