ঘরের মাঠেও পয়েন্ট হারাল বার্সা

ঘরের মাঠেও পয়েন্ট হারাল বার্সা

ঘরের মাঠে গেটাফের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারাল কাতালানরা। আগের ম্যাচে এসপানিওলের মাঠে ১-১ গোলে ড্র করেছিল আর্নেস্টো ভালভার্দে।

রবিবার খেলার প্রথমার্ধে দুই দলের পারফরম্যান্স ছিল অনেক হতাশাজনক। ম্যাচের প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রেখেও বক্সে বল পাঠাতে পারেনি বার্সেলোনা। প্রথমার্ধের ৩০তম মিনিটে সুযোগ পান লিওনেল মেসি।  ইভান রাকিতিচের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সের কাছে আসলে শট নিতে দেরি করে সুযোগ হাত ছাড়া করেন মেসি।

উল্টো গেতিফদের কাছে গোল খেতে বসছিল বার্সা। স্প্যানিশ ফরোয়ার্ড আনহোলের শট লা লিগায় প্রথম মাঠে নামা জেরি মিনারের পায়ে আটকে গেলে ৪০তম মিনিটে অল্পের জন্য লক্ষ্যবেধ করতে ব্যর্থ হয় গেতিফরা।

তারপর দ্বিতীয়ার্ধের ১১তম মিনিটে দারুণ সুযোগ পান বার্সার আরেক তারকা লুইস সুয়ারেজ। কিন্তু ডি-বক্স থেকে আট গজ দূরে থেকে শট করে লক্ষ্যভ্রষ্ট হন এই স্ট্রাইকার।

ম্যাচের ৬৪তম মিনিটে জোড়া পরিবর্তন আনেন বার্সেলোনা কোচ। বদলি হয়ে আন্দ্রেস ইনিয়েস্তা এবং উসমান দেম্বেলকে মাঠে নামানো হলে তারাও কোনো রকম সুযোগ তৈরি করতে পারেনি।

ম্যাচের ৮০তম মিনিটে কয়েক সেকেন্ডের ব্যবধানে দুবার সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় মেসি। শেষে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে। লা লিগার এবারের আসরে এই প্রথম কোনো ম্যাচে গোল করতে ব্যর্থ হলো কাতালান ক্লাবটি।

লা লিগায় ২৩ ম্যাচে ১৮ জয় ও পাঁচ ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ। তাদের চেয়ে ১০ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*

সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট