দুই মেগা প্রোডাকশন হাউসের হাত ধরে পর্দায় ফিরছে ‘লায়লা মজনু’! জানুন বিস্তারিত

দুই মেগা প্রোডাকশন হাউসের হাত ধরে পর্দায় ফিরছে ‘লায়লা মজনু’! জানুন বিস্তারিত

ভ্যালেন্টাইনস ডে’তে এমনই খবর সামনে এল। ‘বালাজি মোশন পিকচার্স’ তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে বুধবার ভ্যালেন্টাইন্স ডে’র সকালেই একটি পোস্ট করেছে।

পর্দায় ফিরতে চলেছে সেই চিরন্তন প্রেমের গল্প! এবার নতুন আঙ্গিকে সেই গল্পকে ফিরিয়ে আনছেন পরিচালক ইমতিয়াজ আলি। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছে একতা কপূরের ‘বালাজি মোশন পিকচার্স’।

ভ্যালেন্টাইনস ডে’তে এমনই খবর সামনে এল। ‘বালাজি মোশন পিকচার্স’ তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে বুধবার ভ্যালেন্টাইন্স ডে’র সকালেই একটি পোস্ট করেছে। যেখানে জানানো হয়েছে, ‘‘কিছু প্রেম কখনও মরে না। তারা বারবার ফিরে আসে!’’

পরিচালক ইমতিয়াজ আলি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘‘ আগামী ৪ মে মুক্তি পেতে চলেছে এই ছবি।’’ আরও জানা গিয়েছে, ইমতিয়াজ আলির ভাই নবাগত সাজিদ আলি এই সিনেমাটি পরিচালনা করছেন। ইমতিয়াজ নিজেই এই সিনেমার স্ক্রিপ্ট লিখেছেন। শুধু তাই নয়, নবাগত অভিনেতাদের প্রশিক্ষণও দিয়েছেন তিনি।

একতা কপূর জানান, ‘‘এই সিনেমায় নবাগতদের সুযোগ দেওয়া হয়েছে। অনেক নতুন প্রতিভার জন্ম হবে এখান থেকে।’’ আপাতত অপেক্ষা ৪ মে-এর জন্য। পর্দায় আবার ফিরবেন লায়লা মজনু। সেই প্রত্যাবর্তন স্মরণীয় হবে কি না, তা অবশ্য সময়ই বলবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট