তাপসী পান্নুর বিস্ফোরক মন্তব্য

তাপসী পান্নুর বিস্ফোরক মন্তব্য

বলিউডে স্বজনপ্রীতি নতুন কিছু নয়। তবে এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তাপসী পান্নু। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন- ‘পিঙ্ক-এর পর কেউ আর আমার অভিনয়ের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলে না। কিন্তু তারপরেও আমাকে নেওয়া হয় না। আমার বদলে নেওয়া হয় অন্য কাউকে। আর এর কারণ, সে কোন না কোনও একজনের আত্মীয়।

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে বহুবার এমন হয়েছে। আমরা যে জায়গা অর্জন করেছি, সেটা না পাওয়া সত্ত্বেও আমাদের তুলনায় তারকাদের সন্তানদের বেশি গুরুত্ব দেওয়া হয়েছে।’

তাপসী বলেন, ‘আমাদের অনেক কষ্ট করে এই জায়গায় আসতে হয়েছে। কিন্তু তারপরেও অনায়াসেই আমাদের যে কোনও সিনেমা থেকে বাদ দিয়ে দেওয়া হয়। এটা দেখে খারাপ লাগে।’

তিনি জানান, দক্ষিণ ভারতের তারকা হওয়া সত্ত্বেও বলিউডে তাকে যথেষ্ট কষ্ট করে জায়গা পেতে হয়েছে। মুম্বাইয়ে থাকার জায়গা পাওয়া নিয়েও কম ঝামেলা হয়নি তার। একা একটি মেয়েকে কেউই বাড়ি ভাড়া দিতে চাইছিল না। তারা বিশ্বাসই করতে পারছিল না, বাড়ির ভাড়া দেওয়ার ক্ষমতা তার আছে। অনেক লড়াই করেই তিনি সাফল্য পেয়েছেন।

মূলত হতাশা আর অনেক বড় বড় তারকার বেকারত্বের ক্ষোভ থেকে তিনি এসব কথা বলেছেন।

উল্লেখ্য, হিন্দি সিনেমার পাশাপাশি বহু তামিল, তেলুগু এবং মালায়লম সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তেলুগু সিনেমা ঝুম্মান্ডি নাদাম দিয়ে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। ২০১০ সালে মুক্তি পায় সিনেমাটি। বলিউডে তার অভিষেক হয় চশমে বদ্দুর সিনেমা দিয়ে। এই সিনেমার জন্য বেস্ট ফিমেল ডেবিউট হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীতও হয়েছিলেন তাপসী। নয়াদিল্লিতে জাট শিখ পরিবারে জন্ম তার। তার একটি বোনও রয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট