ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার তেতুলবাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করেছে পুলিশ। বন্দুকযুদ্ধে ৩ পুলিশ সদস্য আহত হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তেতুলবাড়ীয়া এলাকায় একদল দুর্বৃত্ত নাশকতা সৃষ্টির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানার টহল পুলিশ তেতুলবাড়ীয় গ্রামের উত্তর মাঠের মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা পুলিশের গাড়ী লক্ষ্য করে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের প্রায় ২০ মিনিট গুলি বিনিময় হয়।

এতে পুলিশের এস আই প্রবীর, সদস্য রাব্বি ও তরিকুল আহত হয়। এক পর্যায়ে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় ঘটনাস্থল থেকে ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। সেসময় ঘটনাস্থল থেকে দেশীয় ১টি সুটার গান, ২ রাউন্ড গুলি, ৬ টি হাসুয়া ও ৫ টি বোমা উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক